Coolpad Cool 6 Smartphone

Coolpad Cool 6 পপ-আপ সেলফি ক্যামেরা নিয়ে লঞ্চ হয়েছে, দাম মাত্র 10,999 থেকে শুরু।

Coolpad Android Mobile phone Smartphone Tech Bangla Tech News Tech News India টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

New Coolpad smartphone under 12,000 rupes- ভারতের বাজারে লঞ্চ হয়েছে Coolpad Cool 6 স্মার্টফোন। কোম্পানি আগের বছর অক্টোবর মাসে লঞ্চ করেছিল Coolpad Cool 5, এবার কোম্পানি কিছু এডভান্স ফিচার দিয়ে বাজারে নিয়ে এসেছে Coolpad Cool 6 স্মার্টফোন।

এই স্মার্টফোনটিকে কোম্পানি বাজেট রেঞ্জে লঞ্চ করেছে। ফোনটির মধ্যে ট্রিপল রিয়্যার ক্যামেরা এবং একটি পপ-আপ সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটিকে আজকে (১৫ই অক্টোবর ২০২০) ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে।

Coolpad Cool 6 ফোনের দাম

ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে উপলব্ধ করা হয়েছে। Coolpad Cool 6 ফোনটির দাম ১০,৯৯৯ টাকা থেকে শুরু, এই দাম ফোনটির ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভেরিয়েন্টের। এদিকে এর ৬জিবি র‍্যাম এবং ১২৮জিই ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। Coolpad Cool 6 ফোনটিকে অ্যামাজন ই-কমার্স ওয়েবসাইট থেকে কেনা যাবে। ফোনটি নীল এবং সোনালি রঙে উপলব্ধ রয়েছে।

Coolpad Cool 6 ফোন ফিচার

Coolpad Cool 6 ফোনটির মধ্যে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি+ নচ ফ্রী ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৩৪০পিক্সেল এবং ১৯.৫ঃ৯ এস্পেক্ট রেসিও। পাওয়ারের জন্য ফোনটিতে থাকছে ফাস্ট চারজিংযুক্ত ৪০০০এমএএইচ-এর নন-রিমুভাল লি-আয়ন ব্যাটারি।

Coolpad Cool 6 Smartphoneফোনটির মধ্যে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৪৮+০২+০২ মেগাপিক্সেলের মোট তিনটি রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য ফোনটির সামনে f/2.0 অ্যাপারচার যুক্ত ২১মেগাপিক্সেলের একটি AI পপ-আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে যা দিয়ে ফোনটিকে লক করে রাখা যাবে।

ফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে এসেছে। যার একটিতে রয়েছে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটি ভেরিয়েন্টে রয়েছে ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম এবং মিডিয়াটেক হেলিও পি৭০ অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। এতে Mali-G72 MP3 গ্রাফিক্স রয়েছে।

Coolpad Cool 6 ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 4G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। ফোনটির ওজন ১৪৫ গ্রাম।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৫৩ ইঞ্চি পাঞ্চহোল ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০২+০২ এমপি রিয়্যার এবং ২১ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪০০০এমএএইচ।
র‍্যাম ৪ ও ৬ জিবি
ইন্টারনাল স্টোরেজ ৬৪ ও ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম মিডিয়াটেক হেলিও পি৭০ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর রিয়্যার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক 4G।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *