Nokia 5.1 Plus Smartphone

Nokia 5.1 Plus ফোনটির উপরে ফ্লিপকার্ট দিচ্ছে বিগ ডিস্কাউন্ট, দাম মাত্র ৬৯৯৯ টাকা।

Android Nokia Smartphone Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Nokia 5.1 Plus SmartphoneNokia 5.1 Plus ফোনটি ২০১৮ সালের অগাস্ট মাসে লঞ্চ করা হয়েছিল। লঞ্চের সময় ফোনটির দাম ছিল ১৩,১৯৯ টাকা। এই ফোনটির উপরে ফ্লিপকার্ট দিচ্ছে ৪৬% অফ। অর্থাৎ ফোনটিকে আপনি মাত্র ৬৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন। যার মধ্যে রয়েছে ৩জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ৭ এবং ৭ প্রো স্মার্টফোন।

এছাড়া ফোনটিকে যদি ফ্লিপকার্ট এক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড দিয়ে ক্রয় করা হয় তাহলে পাওয়া যাবে ৫% ক্যাশব্যাক। আবার আপনি ফোনটিকে নো-কোস্ট ইএমআই এর মাধ্যমেও কিনতে পারবেন। ফোনটির মধ্যে রয়েছে মিডিয়াটেক হেলি পি৬০ প্রসেসর।

Nokia 5.1 Plus ফোনটির ৬জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটিকে নীল ও কালো রঙে কেনা যাবে।

Nokia 5.1 Plus ফোনের ফিচার

এই ফোনটিকে কোম্পানি ২০১৮ সালের অগাস্ট মাসে বাজারে এনেছিল। এই ফোনটির মধ্যে দেওয়া হয়েছে ৫.৮ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন ১৫২০ পিক্সেল বাই ৭২০ পিক্সেল এবং ১৯ঃ৫ এর পিক্সেল ডেনসিটি। এতে Android Oreo 8.1.0 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এর ডিসপ্লেতে করনিং গরিলা গ্লাস ২.৫ডি বেবহার করা হয়েছে।

Nokia 5.1 Plus ফোনটির মধ্যে ৩জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রো-এসডি কার্ড এর মাধ্যমে ফোনটির স্টোরেজ ৪০০জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটিতে অক্টাকোর মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য পেয়ে যাবেন ৩০৬০এমএএইচ এর ব্যাটারি। কানেক্টিভিটির জন্য দেওয়া হয়েছে 3.5mm হেডফোন জ্যাক, 4G VoLTE, Wi-Fi, Bluetooth 4.2 ভার্সন।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

Nokia 5.1 Plus ফোনটির পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, যার সাহায্যে ফোনটিকে লক করে রাখতে পারবেন। ফোটো তোলার জন্য রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা এবং একটি সেলফি ক্যামেরা। ১৩মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ০৫মেগাপিক্সেলের দেপ্ত সেন্সর দেওয়া হয়েছে। ভিডিও কলিং এবং সেলফির জন্য সামনে দেওয়া হয়েছে ০৮মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *