GadgetsiPhoneMobile phoneSmartphoneTech Newsটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

দেখেনিন সোনা দিয়ে মোড়া Apple iPhone 12 Pro ফোনের দাম ও ফিচার।

Apple iPhone 12 Pro– সোনা এবং আইফোন দুটিই মানুষের অত্যন্ত শখের, কিন্তু এর দাম মধ্যবিত্তদের আয়ত্তের বাইরে। আর মাত্র কয়েক দিনের মধ্যে লঞ্চ হতে চলেছে Apple-এর লেটেস্ট লাইনআপ স্মার্টফোন iPhone 12 Pro। কোম্পানি জানিয়েছে আইফোন ১২ লঞ্চ হতে কিছুটা দেরি হতে পারে।

তবে তার আগেই সোনার দিয়ে মোড়া iPhone 12 Pro ফোনের কিছু ফিচার এবং ছবি সামনে চলে এসেছে, আর এই ফোনটি কেনার জন্য আপনাকে অনেক টাকা খরচ করতে হবে।

আরও পড়ুনঃ আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

Apple iPhone 12 Pro

কোম্পানির এই ফোনটির পুরো নাম Apple iPhone 12 Pro Victory Pure Gold, যা ১৮ ক্যারেট সোনা দিয়ে তৈরি করা হয়েছে। এর ব্যাক প্যানেলে ০.৪৮ ক্যারেটের আটটি হীরে দিয়ে ফ্লোরাল ডিজাইন করা হয়েছে। ফোনটি ডিজাইন করেছে প্রিমিয়াম ডিভাইস ডিজাইনার ব্র্যান্ড ক্যাভিয়ার, এরা মূলত অ্যাপল এবং সামসুং এর জন্য ডিভাইস ডিজাইন করে থাকে।

Apple iPhone 12 Pro Gold

সোনা ছাড়াও এই বিলাসবহুল ফোনটি কার্বন এবং টাইটানিয়াম ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে। কোম্পানি iPhone 12 Pro ছাড়াও এই লাইনআপে আরো কয়েকটি মডেল নিয়ে আসবে, যাতে দেখা যাবে বিদেশী চামড়া এবং সোনার সংমিশ্রণ। ক্যাভিয়ার কোম্পানি, বিলাসবহুল গ্রাহকদের চাহিদা অনুযায়ী ফোনগুলিকে ডিজাইন করে থাকে।

সবাই জানে অ্যাপেল এর ফোনের দাম খুব বেশি, যেকোনো মানুষের পক্ষে সম্ভব নয়। আবার যদি সোনার মোড়া হয় তাহলে তো কম দামের কথা ভাবাই উচিত নয়।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

রিপোর্ট অনুযায়ী, সোনার Apple iPhone 12 Pro কিনতে চাইলে দাম পড়বে 23,000 মার্কিন ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় 17 লখ 23 হাজার টাকা। অন্যদিকে, কার্বন এবং টাইটানিয়াম ভ্যারিয়েন্টগুলির দাম হবে 5,060 মার্কিন ডলার (ভারতে প্রায় 3 লক্ষ 79 হাজার টাকা)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button