htc Desire 20 Plus smartphone

কোয়াড ক্যামেরা সেটআপ ও পাওয়ারফুল প্রসেসর নিয়ে লঞ্চ হয়েছে HTC Desire 20 Plus স্মার্টফোন।

HTC Android Gadgets Mobile phone Review Smartphone Tech Bangla Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

স্মার্টফোন নির্মাতা কোম্পানি HTC গত জুন মাসে তাইওয়ানের মার্কেটে HTC Desire 20 Pro ও HTC U20 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। HTC Desire 20 Pro ফোনটিকে গত আগস্ট মাসে ইউরোপের বাজারে লঞ্চ করা হয়। এবার কোম্পানি তাইওয়ানে কোয়াড ক্যামেরা সেটআপ ও দুর্দান্ত প্রসেসর দিয়ে লঞ্চ করেছে HTC Desire 20 Plus স্মার্টফোন।

HTC Desire 20 Plus ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫,০০০এমএএইচ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৭২০জি অক্টাকোর প্রসেসর ও কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। HTC Desire 20 Plus ফোনটিকে কবে ভারতের বাজারে লঞ্চ করা হবে সেই সম্পর্কে কোন তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। তবে আশা করছি ফোনটিকে ডিসেম্বর মাসে ভারতের বাজারে লঞ্চ করা হতে পারে।

আরও পড়ুনঃ OnePlus 8T ভারতে লঞ্চ হয়ে গিয়েছে, রয়েছে 65 ওয়াটের ফাস্ট চার্জিং এবং চারটি রিয়ার ক্যামেরা।

HTC Desire 20 Plus ফোন ফিচার

HTC Desire 20 Plus ফোনটির মধ্যে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটারড্রপ নচ যুক্ত আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন ৭২০পিক্সেল বাই ১৬০০পিক্সেল এবং ২০ঃ৯ এস্পেক্ট রেসিও। পাওয়ারের জন্য ফোনটিতে থাকছে ৫০০০এমএএইচ-এর নন-রিমুভাল লি-আয়ন ব্যাটারি।

htc Desire 20 Plus smartphoneফোনটির মধ্যে ডুয়েল এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৪৮+০৫+০৫+০২ মেগাপিক্সেলের মোট চারটি রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে f/2.0 অ্যাপারচার যুক্ত ১৬মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে যা দিয়ে ফোনটিকে লক করে রাখা যাবে।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

ফোনটি একটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে এসেছে। যার মধ্যে রয়েছে ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ ৫১২জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম এবং কোয়াল্কম স্নেপড্রাগন ৭২০জি অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। এতে Adreno 618 গ্রাফিক্স রয়েছে।

HTC Desire 20 Plus ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 4G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। ফোনটির ওজন ২০৩ গ্রাম। ফোনটির দাম তাইওয়ানে ভারতীয় মুদ্রায় প্রায় ২১,৬৮০ টাকা। ফোনটিকে অরেঞ্জ ও ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৫ ইঞ্চি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০৫+০৫+০২ এমপি রিয়্যার এবং ১৬ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫০০০এমএএইচ।
র‍্যাম ৬ জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৭২০জি অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক 4G।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *