AndroidLGSmartphoneTech NewsTechnologyবাংলা খবরবাংলা টেক নিউজ

বাজারে আসতে চলেছে LG K42 স্মার্টফোন, যার পিছনে রয়েছে চারটি ক্যামেরা।

দক্ষিণ কোরিয়ার ইলেক্ট্রনিক কোম্পানি LG খুব শীঘ্রই তাদের কয়েকটি স্মার্টফোনকে বাজারে আনতে পারে। LG K42 ও LG K22 ফোন দুটিকে কিছুদিন আগেই গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। তার মধ্যে LG K42 স্মার্টফোনটিকে আমেরিকার সার্টিফিকেশন ওয়েবসাইট FCC তে লিস্ট করা হয়েছে। এর থেকে এই ফোনের কিছু ফিচারও জানা গিয়েছে। যাতে উল্লেখ রয়েছে যে, LG K42 ফোনে ৩,৯০০এমএএইচ ব্যাটারির সঙ্গে কোয়াড রিয়্যার ক্যামেরা সেটআপ থাকবে।

আরও পড়ুনঃ আপনি যদি ১০ হাজার টাকার মধ্যে নতুন ফোন নিতে চান তাহলে দেখেনিন তালিকা।

LG K42 ফিচারঃ

FCC ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনটি দুটি ভেরিয়েন্টের সাথে আসবে যার মধ্যে একটিতে সিঙ্গেল সিম ও অন্যটিতে ডুয়েল সিম সাপোর্ট করবে। এদের মডেল নম্বর হল LM-K420HM ও LM-K420HMW।

যদিও FCC থেকে LG K42 ফোনের প্রসেসর সম্পর্কে কিছু তথ্য জানা যায়নি। তবে ফোনটিকে ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ করা হতে পারে। মনে করা হচ্ছে এর সাথে আরও কয়েকটি ভ্যারিয়েন্ট থাকতে পারে। তবে ফোনটি লঞ্চ হওয়ার পরেই জানা যাবে।

আরও পড়ুনঃ জিও ধামাকা অফার, মাত্র ১৪১ টাকা দিয়ে বাড়িতে নিয়ে আসুন JioPhone 2।

এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া থাকবে। এরসাথে এই ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি ও ৩,৯০০এমএএইচ পাওয়ার ব্যাটারি দেওয়া হবে। অপারেটিং সিস্টেম হিসাবে এটিতে দেওয়া থাকবে Android 10।

এদিকে গুগল প্লে কনসোল এর রিপোর্ট অনুযায়ী, এই LG K42 ফোনে দেওয়া থাকতে পারে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর এবং PowerVR GE8320 জিপিইউ। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হবে। এতে এইচডি+ স্ক্রীন দেওয়া হবে, যার ডিসপ্লে রেজুলেশন ৭২০পিক্সেল বাই ১৬০০পিক্সেল হতে পারে। এই ফোনটি ১৫,০০০ টাকার কমে বাজারে আসতে পারে। এর বিস্তারিত তথ্য ফোনটি লঞ্চ হওয়ার পরেই জানা যাবে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

false
false
false
false

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button