Xiaomi Mi 10T Smartphone

১০৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Mi 10T স্মার্টফোন।

5G Android Mobile phone Smartphone Tech Bangla Tech News Tech News India Technology Xiaomi টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

Xiaomi কোম্পানি গত মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল Mi 10T স্মার্টফোনটিকে। এবার এই ফোনটিকে আজকে ভারতের বাজারে লঞ্চ করা হবে। এই ফোনটির জন্য ই-কমার্স সাইট ফ্লিপকার্ট একটি টিজার পেজ বানিয়েছে।

ফ্লিপকার্ট এর এই টিজার পেজ থেকে ফোনটির লঞ্চ ডেট এবং ফোনটির কিছু স্পেসিফিকেশন সম্পর্কে জানা গিয়েছে। Mi 10T স্মার্টফোনটিকে আজ দুপুর ১২টা সময় লঞ্চ করা হবে। আশা করা হচ্ছে যে এই ফোনটির সাথে কোম্পানি Mi 10T Pro ফোনটিকেও লঞ্চ করতে পারে। এই ফোন দুটিকে ইতিমধ্যে গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছে।

আরও পড়ুনঃ ৭০ হাজার টাকার স্মার্টফোন কিনুন মাত্র ১৯,৯৯০ টাকা দিয়ে (LG G8X)।

Mi 10T ফোনটিকে গ্রাহকরা আগামী ১৬ই অক্টোবর থেকে ক্রয় করতে পারবে। ফোনটিকে Flipkart “Big Billion Days” সেলে উপলব্ধ করা হবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক ফোনটির স্পেসিফিকেশন।

Mi 10T ফোন ফিচারঃ

Xiaomi Mi 10T ফোনটির মধ্যে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চহোল আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল এবং ২০ঃ৯ এস্পেক্ট রেসিও। পাওয়ারের জন্য ফোনটিতে থাকছে ফাস্ট চারজিংযুক্ত ৫০০০এমএএইচ-এর নন-রিমুভাল ব্যাটারি। ফোনটি 5G নেটওয়ার্ক সাপোর্ট-এর সাথে আসতে চলেছে। ফোনটির স্ক্রীন-এ করনিং গরিলা গ্লাস ভি৫ বেবহার করা হয়েছে।

Xiaomi Mi 10T Smartphoneফোনটির মধ্যে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৬৪+১৩+০৫ মেগাপিক্সেলের মোট তিনটি রিয়ার ক্যামেরা থাকছে। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য ফোনটির সামনে স্ক্রীন ফ্ল্যাশ এবং f/2.2 অ্যাপারচার যুক্ত ২০মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে যা দিয়ে ফোনটিকে লক করে রাখা যাবে।

ফোনটি ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসতে চলেছে। এতে মেমোরি কার্ড লাগানো যাবে না। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে এবং কোয়াল্কম স্নেপড্রাগন ৮৬৫ অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

Xiaomi Mi 10T ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 5G ও 4G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। Mi 10T ফোনটির দাম আশা করছি ৪২ থেকে ৪৩ হাজার টাকার মধ্যে থাকবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৬৭ ইঞ্চি পাঞ্চহোল ডিসপ্লে।
ক্যামেরা ৬৪+১৩+০৫ এমপি রিয়্যার এবং ২০ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫০০০এমএএইচ।
র‍্যাম ৬ জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৮৬৫ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক 5G ও 4G।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *