OnePlus 8T Smartphone

OnePlus 8T ভারতে লঞ্চ হয়ে গিয়েছে, রয়েছে 65 ওয়াটের ফাস্ট চার্জিং এবং চারটি রিয়ার ক্যামেরা।

5G Android Gadgets Mobile phone OnePlus Review Smartphone Tech Bangla Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

OnePlus 8T স্মার্টফোনটিকে ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে। কোম্পানি একটি ভারচুয়েল ইভেন্টের মাধ্যমে ফোনটিকে লঞ্চ করেছে। ওয়ানপ্লাস কোম্পানির এটি প্রথম স্মার্টফোন যেটির মধ্যে ৬৫ওয়াট ফাস্ট চারজিং টেকনোলজি দেওয়া হয়েছে। OnePlus 8T ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে লঞ্চ করা হয়েছে।

OnePlus 8T স্মার্টফোনটি 5G নেটওয়ার্ক এবং Android 11 অপারেটিং সিস্টেম নিয়ে বাজারে এসেছে। গত মার্চ মাসে লঞ্চ হওয়া OnePlus 8 ফোনের উপগ্রেড ভার্সন হিসাবে ফোনটিকে বাজারে আনা হয়েছে।

আরও পড়ুনঃ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে লঞ্চ হতে চলেছে Mi 10T স্মার্টফোন।

OnePlus 8T ফোনের দাম

OnePlus 8T ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে উপলব্ধ করা হয়েছে। এর ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজযুক্ত ভেরিয়েন্টের দাম ৪২,৯৯৯ টাকা। এদিকে OnePlus 8T ফোনের ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভেরিয়েন্টের জন্য দাম রাখা হয়েছে ৪৫,৯৯৯ টাকা। ফোনটির সেল আগামী ১৭ তারিখ থেকে শুরু হবে।

OnePlus 8T ফোন ফিচার

OnePlus 8T ফোনটির মধ্যে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চহোল Fluid AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল এবং ২০ঃ৯ এস্পেক্ট রেসিও। এর ডিসপ্লেতে করনিং গরিলা গ্লাস বেবহার করা হয়েছে এবং পিক্সেল ডেনসিটি ৪০২পিপিআই।  পাওয়ারের জন্য ফোনটিতে থাকছে ৬৫ওয়াট ফাস্ট চারজিংযুক্ত ৪৫০০এমএএইচ-এর নন-রিমুভাল লি-আয়ন ব্যাটারি। ফোনটির ব্যাটারি ফুল চার্জ হতে সময় লাগবে মাত্র ৩৯ মিনিট।

OnePlus 8T Smartphoneফোনটির মধ্যে ডুয়েল এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৪৮+১৬+০৫+০২ মেগাপিক্সেলের মোট চারটি রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য ফোনটির সামনে স্ক্রীন ফ্ল্যাশ এবং f/2.4 অ্যাপারচার যুক্ত 16মেগাপিক্সেলের একটি ওয়াএড এঙ্গেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির স্ক্রীন-এ (আন্ডার ডিসপ্লে) ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে যা দিয়ে ফোনটিকে লক করে রাখা যাবে।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

ফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে এসেছে। যার একটিতে রয়েছে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটি ভেরিয়েন্টে রয়েছে ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটির মধ্যে Android 11 অপারেটিং সিস্টেম এবং কোয়াল্কম স্নেপড্রাগন অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। এতে Adreno 650 গ্রাফিক্স রয়েছে।

OnePlus 8T ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 5G ও 4G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। ফোনটির ওজন ১৮৮ গ্রাম।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৫৫ ইঞ্চি পাঞ্চহোল ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+১৬+০৫+০২ এমপি রিয়্যার এবং ১৬ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪৫০০এমএএইচ।
র‍্যাম ৮ ও ১২ জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮ ও ২৫৬ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৮৬৫ অক্টাকোর প্রসেসর ও Android 11 অপারেটিং সিস্টেম।
সেন্সর আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক 5G ও 4G।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *