Oppo Reno 4 SE Smartphone

5G নেটওয়ার্ক এর সাথে আগামী সপ্তাহে লঞ্চ হতে চলেছে Oppo Reno 4 SE স্মার্টফোন।

5G Android Mobile phone Oppo Smartphone Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

আগামী সপ্তাহের ২১ তারিখে লঞ্চ হতে চলেছে Oppo Reno 4 SE স্মার্টফোন। ফোনটিকে আপাতত চিনে লঞ্চ করা হবে। গত জুন মাসে কোম্পানি এই সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল। যেগুলি হল Oppo Reno 4 এনং Oppo Reno 4 Pro। কোম্পানির পক্ষ থেকে এই ফোনটিকে বাজারে আনার তারিখ প্রকাশিত করেছে। কিন্তু ফোনটির ফিচার সম্পর্কে কোন তথ্য প্রকাশ করেনি।

তবে চিনের কয়েকটি ওয়েবসাইটে এই ফোনটির দাম ও ফিচার প্রকাশ করেছে। এদিকে ৯১মোবাইল ওয়েবসাইটে Oppo Reno 4 SE ফোনটিকে লিস্ট করা হয়েছে। Oppo Reno 4 SE ফোনটি নীল, কালো ও সাদা রঙে আসবে।

Oppo Reno 4 SE

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হয়েছে Poco M2 Smartphone, দেখেনিন দাম ও ফিচার।

একটি রিপোর্টে জানা গিয়েছে যে, ফোনটির মধ্যে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে যা বর্গাকার আকারে হবে। সাথে দেওয়া থাকবে এলইডি ফ্ল্যাশ লাইট। Oppo Reno 4 SE ফোনটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ Super AMOLED E3 পাঞ্চ হোল ডিসপ্লে নিয়ে বাজারে আসবে। যার রিফ্রেস রেট হবে ৯০ হার্টজ এবং ২০ঃ৯ এস্পেক্ট রেসিও। এর স্ক্রীন রেজুলসন ২৪০০পিক্সেল বাই ১০৮০পিক্সেল।

ডিসপ্লে ৬.৪৩ ইঞ্চি Super AMOLED E3 পাঞ্চ হোল ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০৮+০২ এমপি রিয়ার এবং ৩২এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪৩০০এমএএইচ।
র‍্যাম ৮জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮জিবি ও এক্সটারনাল ২৫৬জিবি।
প্রসেসর ও অপারেটিং সিস্টেম মিডিয়াটেক ডাইমেন্সিটি 800 MT6853V অক্টাকোর প্রসেসর ও Android 10 ColorOS অপারেটিং সিস্টেম।
সেন্সর সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Oppo Reno 4 SE SmartphoneOppo Reno 4 SE ফোনটির চলবে Android 10 ColorOS অপারেটিং সিস্টেমে। প্রসেসর হিসাবে থাকবে মিডিয়াটেক ডাইমেন্সিটি 800 MT6853V অক্টাকোর এবং Mali-G57 গ্রাফিক্স। ফোনটির সাইডে দেওয়া থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। রেনো ৪এসই ফোনটি ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ফোনটিতে ডুয়েল সিম এবং একটি মাইক্রো এসডি স্লট দেওয়া থাকবে। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে।পাওয়ারের জন্য থাকছে 65W ফাস্ট চারজিংযুক্ত ৪৩০০এমএএইচ এর লি-আয়ন ব্যাটারি।

ক্যামেরা- Oppo Reno 4 SE ফোনটিতে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং সিঙ্গেল সেলফি ক্যামেরা। ৪৮+০৮+০২ (৪৮মেগাপিক্সেল প্রাইমারি, ০৮মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও ০২মেগাপিক্সেল দেপ্ত সেন্সর) মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে থাকছে ৩২মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ফোনটির দাম সম্পর্কে কোন সঠিক তথ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তবে আশা করছি ফোনটি ২৫ থেকে ২৭ হাজার টাকার মধ্যে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *