Realme C12 Price Smartphone

৬০০০এমএএইচ ব্যাটারি ও চারটি ক্যামেরা যুক্ত Realme C12 স্মার্টফোনটিকে আজ আবার কেনা যাবে মাত্র ৮৯৯৯ টাকা দিয়ে।

Realme Android Gadgets Mobile phone Smartphone Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

New smartphone under 9000 rupees- Realme কোম্পানির লেটেস্ট স্মার্টফোন Realme C12 ফোনটিকে আজ দুপুর ২টো ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। ফোনটিকে ফ্লিপকার্ট এবং Realme.com ওয়েবসাইট থেকে বিক্রি করা হবে। ফোনটির মধ্যে ট্রিপল রিয়্যার ক্যামেরা এবং ৬০০০এমএএইচ এর ব্যাটারি রয়েছে। ফোনটির মধ্যে মোট ৪টি ক্যামেরা দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ ৩৫১ টাকার নতুন ইন্টারনেট ডেটা প্ল্যান নিয়ে এসেছে Vodafone Idea (Vi).

Realme C12 Price

Realme C12 ফোনের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। যার মধ্যে রয়েছে 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ। ফোনটি পাওয়ার ব্লু এবং পাওয়ার সিলভার রঙে পাওয়া যাবে। এটি ফ্লিপকার্ট এবং রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আজ দুপুর ২ টো থেকে কেনার জন্য উপলব্ধ করা হবে।

Realme C12 Smartphone এর স্পেসিফিকেশন

Realme C12 PriceRealme C12 Smartphone এ দেওয়া হয়েছে 6.5 ইঞ্চি ফুল এইচডি+ মিনি ড্রপ নচ IPS LCD ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলেশন 1600পিক্সেল বাই 720পিক্সেল এবং এস্পেক্ট রেশিও 20:9। এর বডি রেশিও 88.7%। এই ফোনে ডুয়েল সিম এবং 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে। এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এর স্ক্রীন-এ করনিং গরিলা গ্লাস বেবহার করা হয়েছে।

ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও G35 Gaming প্রসেসরের সাথে এসেছে। এর আগে লঞ্চ হওয়া Redmi C11 ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছিল। এই ডুয়েল সিম সাপোর্ট ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। ফোনটির মধ্যে রয়েছে 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে।

Realme C12 ফোনে 6000mAh পাওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে, যেটি রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এর পিছনে তিনটি AI এবং সামনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে 05 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনে 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সেকেন্ডারি ক্যামেরা 02 মেগাপিক্সেলের মেক্র লেন্স এবং 02 মেগাপিক্সেলের পোট্রেয়ট সেন্সর দেওয়া হয়েছে। এতে দেওয়া হয়েছে এলইডি ফ্ল্যাশ লাইট।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৫ ইঞ্চি মিনি ড্রপ ডিসপ্লে।
ক্যামেরা ১৩+০২+০২ এমপি রিয়্যার এবং ০৫ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৬০০০এমএএইচ।
র‍্যাম ৩ জিবি
ইন্টারনাল স্টোরেজ ৩২ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম মিডিয়াটেক হেলিও G35 Gaming অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর রিয়্যার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *