Realme C15 Smartphone

কোয়াড ক্যামেরা এবং 6000mAh ব্যাটারি নিয়ে আগামী কাল লঞ্চ হতে চলেছে Realme C15 স্মার্টফোন।

Android Realme Smartphone Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Realme C15- স্মার্টফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি তাদের সি সিরিজের স্মার্টফোন একের এক লঞ্চ করতে চলেছে বাজারে। এবার কোম্পানি আগামী কাল অর্থাৎ ১৮ই অগাস্ট লঞ্চ করতে চলেছে Realme C15 স্মার্টফোন। ফ্লিপকার্ট থেকে এর বিক্রি শুরু হবে আগামী কাল। এর জন্য ফ্লিপকার্ট একটি আলাদা পেজ বানিয়েছে।

এর আগে কোম্পানি C11, C12 স্মার্টফোন দুটিকে বাজারে নিয়ে এসেছে। ফ্লিপকার্ট এর তথ্য অনুযায়ী, Realme C15 ফোনের মধ্যে থাকবে ৬০০০এমএএইচ ব্যাটারি, ৬.৫ইঞ্চি ডিসপ্লে এবং কোয়াড ক্যামেরা সেটআপ। ফোনটিকে আগামী কাল দুপুর ১২টা ৩০মিনিটে লঞ্চ করা হবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই ফোনের মধ্যে কি কি ফিচার রয়েছে।

Realme C15 ফোনের ফিচারঃ

Realme C15 স্মার্টফোনে দেওয়া হয়েছে 6.5 ইঞ্চি ফুল এইচডি+ মিনিড্রপ নচ IPS LCD ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলেশন 1600পিক্সেল বাই 720পিক্সেল এবং এস্পেক্ট রেশিও 20:9। এর বডি রেশিও 88.7%। এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে, যা দিয়ে আপনি ফোনটিকে লক করে রাখতে পারবেন। ফোনে ডুয়েল সিম এবং 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে। এর স্ক্রীন এ করনিং গরিলা গ্লাস বেবহার করা হয়েছে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

Realme C15 Smartphoneএই ডুয়েল সিম সাপোর্ট ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনে 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সেকেন্ডারি ক্যামেরা 08 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল, 02 মেগাপিক্সেল ক্যামেরা এবং 02 মেগাপিক্সেলের দেপ্ত সেন্সর দেওয়া হয়েছে। আবার সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে 08 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এতে দেওয়া হয়েছে এলইডি ফ্ল্যাশ লাইট।

ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও G35 প্রসেসরের সাথে লঞ্চ হতে চলেছে। এর আগে লঞ্চ হওয়া Redmi C12 ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছিল। এর মধ্যে রয়েছে 3GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ।এতে মেমোরি কার্ড লাগাতে পারবেন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে।

Realme C15 ফোনে 6000mAh পাওয়ার নন-রিমুভাল লি-আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে, যেটি রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। কোম্পানি দাবি, ফোনটি ফুল চার্জ করলে একটানা ৪৬ ঘণ্টা কল করা যাবে বা ৬০  টানা গান সুনতে পারবেন বা টানা ২৮ ঘণ্টা YouTube ভিডিও দেখতে পারবেন।

আরও পড়ুনঃ জিও ধামাকা অফার, মাত্র ১৪১ টাকা দিয়ে বাড়িতে নিয়ে আসুন JioPhone 2।

Realme C11 ফোনের দামঃ

Realme C12 ফোনের এর দাম 10,290 টাকা হতে পারে। ফোনটিকে আপনি ১৮ই অগাস্ট থেকে ভারতের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।

false

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *