BikeTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

বাজারে এল নতুন 2021 KTM 125 Duke বাইক, দাম মাত্র দেড় লক্ষ টাকা।

ভারতের বাজারে লঞ্চ হল 2021 KTM 125 Duke বাইক। মোটর সাইকেলটির দাম ১.৫০ লক্ষ টাকা। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে যে, বর্তমানে দেশের সমস্ত KTM ডিলারের কাছে পাওয়া যাবে এই KTM 125 Duke বাইকটিকে।

আকর্ষণীয় সিটিং অ্যারেঞ্জমেন্ট, ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিনের পাশাপাশি এই বাইকের মধ্যে একাধিক ফিচার যুক্ত করা হয়েছে যা ক্রেতাদের পছন্দ হবে। তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক বাইকটির মধ্যে কি কি ফিচার রয়েছে।

আরও পড়ুনঃ দাম কমানো হয়েছে Nokia C3 স্মার্টফোনের, কিনুন মাত্র ৬,৯৯৯ টাকা দিয়ে।

2021 KTM 125 Duke বাইক

বাইকটির ডিজাইন এবং কালার কম্বিনেশনে অনেকটা পরিবর্তন আনা হয়েছে। ডিজাইনের দিক থেকে KTM 125 Duke এর সাথে KTM 200 Duke বাইকটির অনেকটাই মিল রয়েছে। এই বাইকটি অ্যাঙ্গুলার হ্যালোজেন হেডল্যাম্পের সাথে LED DLRs, ফুয়েল ট্যাঙ্ক এক্সটেনশন স্প্লিট, ডিজিটাল ট্রিপ মিটার, ট্রেলিস ফ্রেম টেল প্যানেল, বৃহত্তর ফুয়েল ট্যাঙ্ক, লো ব্যাটারি ইন্ডিকেটার ইত্যাদি ফিচারের সাথে লঞ্চ হয়েছে। বাইকটির চ্যাসির ডিজাইনও অসাধারন। এতে সিক্স গিয়ারবক্স রয়েছে।

2021 KTM 125 Duke bikeএই মোটর সাইকেলের সামনে ও পিছনে সম্পূর্ণ রূপে নতুন WP সাসপেনশন দেওয়া হয়েছে। বাইকটির সামনে দেওয়া হয়েছে ৩০০এমএম ডিস ব্রেক এবং পিছনে ২৩০এমএম ডিস ব্রেক। এছাড়া রয়েছে সিঙ্গল চ্যানেল ABS সিস্টেম। বাইকটির ওজন ১৫৯ কেজি। এর চাকাতে টিউব লেস টায়ার দেওয়া হয়েছে। বাইকটির মধ্যে শুধু সেলফ স্টার্ট রয়েছে।

২০২১ KTM 125 Duke বাইকটির মধ্যে ১৩.৫ লিটারের ফিউল ট্যাঙ্ক দেওয়া হয়েছে, যা আগের তুলনায় ২.৫ লিটার বৃদ্ধি করা হয়েছে। বাইকটির ইঞ্জিন খুবই শক্তিশালী। এই বাইকে রয়েছে ১২৪.৭ সিসি লিকুইড কুলড ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন। ইঞ্জিনটি ৯২৫০ আরপিএম এ সর্বোচ্চ ১৪.৫ পিএস এবং ৮০০০ আরপিএম এ ১২ এনএম টর্ক উৎপন্ন করতে পারবে।

2021 KTM 125 Duke দাম

বাইকটিকে যে কোন KTM ডিলারশিপ থেকে বুকিং করা যাবে। 2021 KTM 125 Duke বাইকটি অরেঞ্জ ও সেমারিক সাদা রঙে উপলব্ধ রয়েছে। বাইকটির এক্স-শোরুম প্রাইস ১ লক্ষ ৫০ হাজার টাকা। যা ২০২০ মডেলটির থেকে ৮,০০০ টাকা বেশি। বাইকটির অন-রোড প্রাইস (দিল্লি) ১.৬৯ লক্ষ টাকা।

আরও পড়ুনঃ লঞ্চ হল সবচেয়ে সস্তা ৫জি স্মার্টফোন ZTE Blade V2021 5G, দাম ১১ হাজার টাকার মত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button