PowerBankTech BanglaTech NewsTech News IndiaTechnologyXiaomiটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

30,000mAh এর Mi Power Bank Boost Pro লঞ্চ করলো Xiaomi কোম্পানি, দাম খুবই কম

Mi Power Bank Boost Pro- বর্তমান সময়ে প্রায় সবাই স্মার্টফোন বেবহার করি। এখন স্মার্টফোনে বেশি ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া থাকলেও, কিন্তু কোথাও দু চারদিনের জন্য ভ্রমণে গেলে ফোনের ব্যাটারি ধরে রাখতে আমরা পাওয়ার ব্যাংক সাথে রাখি।

আর এজন্যই বিভিন্ন কোম্পানিগুলি প্রায় প্রতিমাসে নতুন নতুন পাওয়ার ব্যাংক বাজারে নিয়ে আসে। Xiaomi কোম্পানি গতকাল ভারতে 30,000mAh ব্যাটারিযুক্ত Mi Power Bank Boost Pro নিয়ে এসেছে। এটির দাম নির্ধারণ করা হয়েছে 3,499 টাকা।

Mi Power Bank Boost Pro

আরও পড়ুনঃ 108MP ক্যামেরাযুক্ত Redmi Note 10 Pro Max ফোনের আজ প্রথম সেল, রয়েছে 1,500 টাকার ডিস্কাউন্ট

তবে এই ডিভাইসটিকে বর্তমানে 1,999 টাকায় ক্রাউডফান্ডিং প্ল্যাটফর্মে তালিকাভুক্ত করা হয়েছে। আশা করছি 15 মে থেকে এই পাওয়ার ব্যাঙ্কটির শিপিং শুরু হবে।

Mi Power Bank Boost Pro ডিভাইসের ফিচার

Xiaomi Power Bank Boost Pro তে দেওয়া হয়েছে 30,000mAh-এর লিথিয়াম পলিমার ব্যাটারি, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ডিভাইসটির সাহায্যে একসাথে তিনটি স্মার্টফোন বা অন্য ডিভাইস চার্জ দেওয়া যাবে। এর মধ্যে রয়েছে একটি টাইপ-সি পোর্ট ও দুটি টাইপ-এ পোর্ট। এছাড়া রয়েছে মাইক্রো- ইউএসবি এবং টাইপ-সি দুটি ইনপুট পোর্ট।

এই পাওয়ার ব্যাংকটিকে চার্জ করার ক্ষেত্রে 24W পর্যন্ত চার্জিং সাপোর্ট করবে। এছাড়া এটি কম পাওয়ারের চার্জিং- এর জন্য এতে স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট সিস্টেম দেওয়া রয়েছে। পাওয়ার বাটনটিকে ডবল প্রেস করে এই ফিচারটিকে সক্রিয় করা যাবে।

আরও পড়ুনঃ 5G নেটওয়ার্ক সাপোর্টের সাথে লঞ্চ হল IQOO Z3 স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার

মাইক্রো-ইউএসবি বা টাইপ-সি কেবিলের সাহায্যে এই পাওয়ার ব্যাংকটিকে চার্জ দেওয়া যাবে। এটির সাহায্যে টাইপ-সি থেকে টাইপ-সি চার্জিং সম্ভব।

কোম্পানির পক্ষ থেকে জানান হয়েছে যে, এতে 16 স্তরীয় অত্যাধুনিক চিপ প্রোটেকশন দেওয়া হয়েছে। যেহেতু এই পাওয়ার ব্যাংকটিতে উচ্চক্ষমতাসম্পন্ন 30,000mAh ব্যাটারি দেওয়া রয়েছে, তাই এটিকে অভ্যন্তরীণ বা আন্তর্জাতিক কোনো প্রকার উড়ানেই নিয়ে যাওয়া যাবে না।

Xiaomi কোম্পানি Mi Power Bank Boost Pro ডিভাইসটির জন্য 5,000 ইউনিট-এর লক্ষ্য নির্ধারণ করেছে, এবং একবার সেই লক্ষ্যে পৌঁছে গেলে প্রকল্পটি সফল বলে ঘোষণা করবে কোম্পানি।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button