Tech NewsTechnologyবাংলা খবরবাংলা টেক নিউজ

অ্যামাজন নিয়ে এসেছে Amazon Halo ফিটনেস ব্যান্ড, যা দেহের মেদ সম্পর্কে দেবে সঠিক তথ্য।

Amazon Halo Fitness Bandবর্তমান সময়ে বাজারে রয়েছে হাজার হাজার ফিটনেস ব্যান্ড এবং স্মার্টওয়াচ। এবার বাজারে ফিটনেস ব্যান্ড নিয়ে হাজির হল অ্যামাজন। এই ফিটনেস ব্যান্ডের নাম দেওয়া হয়েছে Amazon Halo। এই ফিটনেস ব্যান্ডের বিশেষত্ব হল হার্ট রেট এবং ফিটনেস ট্র্যাকিং করার পাশাপাশি এই ব্যান্ডটি শরীরের মেদ সম্পর্কেও তথ্য প্রদান করবে।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

 

Amazon Halo ফিটনেস ব্যান্ডের দাম ও ফিচার

এটিকে আপাতত অ্যামাজন কোম্পানি মার্কিন যুক্তরাষ্ট্রে  লঞ্চ করেছে। মার্কিন যুক্তরাষ্ট্রে এই Amazon Halo ফিটনেস ব্যান্ডের প্রায় দাম ৬৪.৯৯ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৪,৭৬৫ টাকা)। এটিকে তিনটি রঙে কিনতে পারা যাবে।

Amazon Halo ফিটনেস ব্যান্ডের মধ্যে কোনও ডিসপ্লে দেওয়া হয়নি। এটিকে একটি অ্যাপের মাধ্যমে অ্যাক্সেস করা যাবে। এই ফিটনেস ব্যান্ডটিতে কার্ডিও এবং ভয়েস টোন ট্র্যাকিং করার ফিচার দেওয়া হয়েছে। এই ফিটনেস ব্যান্ডের মধ্যে বডি স্ক্যানিং ফিচার রয়েছে, যা দেহের ফ্যাট সম্পর্কিত তথ্য প্রদান করবে। তবে আপনাকে এটির জন্য মুল্য দিয়ে সদস্য পদ নিতে হবে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

অ্যামাজনের এই ফিটনেস ব্যান্ডে ভয়েস টোন-এর জন্য দুটি মাইক্রোফোন দেওয়া হয়েছে, যা একটি বোতামের সাহায্যে চালু এবং বন্ধ করা যাবে। এটিতে একটি এলইডি ইনডিকেটর লাইটও দেওয়া হয়েছে। যার মাধ্যমে বোঝা যাবে যে ডিভাইসটি চালু আছে না বন্ধ আছে। এই ব্যান্ডটি IOS এবং Android উভয় ডিভাইসে চালানো যাবে। এটি একটি ওয়াটার প্রুফ ডিভাইস। এটি পরে আপনি জলে সাঁতার কাটতে পারবেন। এটিতে GPS-র পাশাপাশি Wi-Fi-ও সাপোর্ট করবে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button