5GAndroidAsusFlipkartGadgetsMobile phoneSmartphoneTech BanglaTech NewsTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Asus ROG Phone 5 ফোনটির আজ প্রথম সেল, রয়েছে 6000mAh ব্যাটারি ও ট্রিপল ক্যামেরা সেটআপ

আপনি যদি মোবাইল-এ গেম খেলতে পছন্দ করেন তাহলে আপানার জন্য আসুস কোম্পানির এই ফোনটি বেস্ট হতে পারে। ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে Asus ROG Phone 5 ফোনটি। ফোনটিকে বিশেষত্ব গেমারদের জন্য আনা হয়েছে। ফোনটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এ লিস্ট করা হয়েছে। ফোনটির আজ প্রথম সেল।

ফোনটির মধ্যে রয়েছে কোয়ালকম স্নাপড্রাগন ৮৮৮ গেমিং প্রসেসর ,ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 6000mAh এর ব্যাটারি ও বড় ডিসপ্লে।

আরও পড়ুনঃ লঞ্চ হল Tecno Spark 7 স্মার্টফোন, দাম মাত্র 6,999 টাকা

Asus ROG Phone 5 ফোনটিকে আজ দুপুর ১২টা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে বিক্রি করা হবে। ফোনটির দাম 49,999 টাকা থেকে। এই দাম ফোনটির 8GB RAM ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টের।

Asus ROG Phone 5 smartphone

ফোনটির মধ্যে রয়েছে কোয়ালকম স্নাপড্রাগন ৮৮৮ গেমিং প্রসেসর ,ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 6000mAh এর ব্যাটারি ও 6.78 ইঞ্চির বড় ডিসপ্লে।

Asus ROG Phone 5 ফোনের দাম

আসুস Rog Phone 5 ফোনের দাম রাখা হয়েছে 49,999 টাকা। যার মধ্যে রয়েছে 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ। এদিকে 12GB RAM ও 256GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য দিতে হবে 57,999 টাকা।

আরও পড়ুনঃ ট্রিপল ক্যামেরা ও গেমিং প্রসেসর নিয়ে লঞ্চ হল Vivo Y20s [G] স্মার্টফোন

Asus ROG Phone 5 ফোন ফিচার

এই ফোনের মধ্যে দেওয়া হয়েছে 6.78 ইঞ্চির ফুল এইচডি+ সুপার এমোলেড ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন 2448 পিক্সেল বাই 1080 পিক্সেল এবং 144Hz রিফ্রেশ রেট।

ফোনটিতে বেবহার করা হয়েছে গেমিং অক্টাকোর Qualcomm Snapdragon 888 প্রসেসর এবং ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে 6000mAh-এর ব্যাটারি দেওয়া হয়েছে। যা 30W QC4.0 ফাস্ট চারজিং সাপোর্ট করবে।

সিকুরিটির জন্য ফোনটিতে দেওয়া হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া এতে Gyroscope, E-compass, Proximity Sensor, Ambient Light Sensor, Accelerator, Gyro (Support ARCore), Ultrasonic Sensor ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য এতে সাপোর্ট করবে 5G নেটওয়ার্ক, Bluetooth, USB Type-C পোর্ট, Wi-Fi ইত্যাদি।

আরও পড়ুনঃ মাত্র 8,999 টাকায় লঞ্চ হল Samsung Galaxy F02s স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার

ক্যামেরার জন্য এতে পেয়ে যাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল 64 মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে একটি 13 মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং একটি 05 মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে দেওয়া হয়েছে 20 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button