AVITA Liber v Laptop Price in India

আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

Laptop Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

AVITA Liber V Laptop- আমেরিকান কোম্পানি AVITA প্রায় এক বছর পর ভারতের বাজারে তাদের আরও একটি ল্যাপটপ নিয়ে এলো। প্রিমিয়াম রেঞ্জে AVITA Liber V নামে এই ল্যাপটপটিকে বাজারে আনা হয়েছে। এই ল্যাপটপটি 8GB RAM ও 512GB পর্যন্ত SSD স্টোরেজ, এবং দশম জেনারেশন প্রসেসর সাথে এসেছে।

কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে যে, AVITA এর নতুন এই ল্যাপটপটিকে ই-কমার্স ওয়েবসাইট থেকে বিক্রি করা হবে। আপনি AVITA Liber V ল্যাপটপটি Flipkart, Amazon, এবং Ingram থেকে ক্রয় করা যাবে। কোম্পানির বিজনেস পার্টনার জানিয়েছেন, ভারতে যেভাবে ল্যাপটপের চাহিদা দিন দিন বাড়ছে তাতে প্রিমিয়াম রেঞ্জে আসা AVITAএর এই ল্যাপটপটি খুব ভালো ফল করবে বলে আশা করছি।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

AVITA Liber V ফিচারঃ

এভিটা Liber V ল্যাপটপটি Windows 10 অপারেটিং সিস্টেম সহ 14 ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে এর সাথে এসেছে। এতে আছে অ্যান্টি গ্লার সাপোর্ট। এর স্ক্রীন এস্পেক্ট রেশিও 16:9 এবং এতে পাতলা বেজেল দেওয়া হয়েছে। এতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও ওয়েবক্যাম ও দেওয়া হয়েছে।

AVITA Liber v Laptop Price in Indiaল্যাপটপটি ইন্টেল কোর 10th জেনারেশন CPU এর সাথে লঞ্চ হয়েছে। সাথে দেওয়া হয়েছে ইন্টেল আলট্রা এইচডি গ্রাফিক্স 620GPU ও 8GB RAM। স্টোরেজের জন্য এতে পাবেন 256GB ও 512GB SSD স্টোরেজ।

এই ল্যাপটপে ব্যাকলিট কিবোর্ড এবং টাচপ্যাড দেওয়া হয়েছে, যেখানে ফোর ফিঙ্গার জেসচার সাপোর্ট করবে। কোম্পানির দাবি অনুযায়ী, ল্যাপটপটি একবার চার্জ দিলে ১০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। কানেক্টিভিটির জন্য এই ল্যাপটপে পাবেন Bluetooth, Wi-FI, একটি HDMR পোর্ট ও 3.5mm জ্যাক, ইউএসবি টাইপ এ পোর্ট ও ইউএসবি টাইপ সি পোর্ট।

AVITA Liber V ল্যাপটপ এর দামঃ

এর আগে কোম্পানি 2019 সালের জানুয়ারি মাসে তাদের একটি ল্যাপটপ ভারতে লঞ্চ করেছিল, যার দাম ছিল 24,990 টাকা। এদিকে ভারতে আসা নতুন এই AVITA Liber V ল্যাপটপ এর দাম রাখা হয়েছে 41,490 টাকা। এটি ই-কমার্স ওয়েবসাইট থেকে গ্রাহকরা ক্রয় করতে পারবেন।

আরও পড়ুনঃ আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *