Bajaj Pulsar 200 NS

Bajaj কোম্পানি পালসার বাইকের দুটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে, দেখুন দাম ও ফিচার।

Bike Tech Bangla Tech News Tech News India টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

Bajaj Motocorp উৎসবের মরসুমের আগে তাদের জনপ্রিয় মোটরসাইকেল Pulsar NS এবং Pulsar RS সিরিজের দুটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে। কোম্পানি জানিয়েছে, Pulsar RS 200 বাইকের মধ্যে অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম দেওয়া হয়েছে। এর দাম নিউ দিল্লি এক্স-শোরুমে ১,৫২,১৭৯ টাকা। এর ইঞ্জিন কেপাসিটি ২০০ সিসি।

আরও পড়ুনঃ OnePlus 8T ভারতে লঞ্চ হয়ে গিয়েছে, রয়েছে 65 ওয়াটের ফাস্ট চার্জিং এবং চারটি রিয়ার ক্যামেরা।

এদিকে Bajaj Pulsar NS 200 এর দাম ১,৩১,২১৯ টাকা (Ex-Showroom, New Delhi)। এর ইঞ্জিন কেপাসিটি ১৯৯.৫ সিসি। বাজাজ কোম্পানি Pulsar NS ১৬০ মডেলের একটি নতুন সংস্করণও চালু করেছে। যার দাম দিল্লির শোরুমে ১,০৮,৫৮৯ টাকা।

Bajaj Pulsar 200 NSকোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই নতুন মডেলগুলি ২৩শে অক্টোবর থেকে সমস্ত ডিলারশিপে উপলব্ধ করা হবে। বাজাজ কোম্পানির মতে, পালসার আরএস ২০০ এবং পালসার এনএস ২০০ সর্বদা পারফরম্যান্সের ক্ষেত্রে আন্তর্জাতিক প্রযুক্তির সাথে সম্পূর্ণ আলাদা।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

এর আগে, Bajaj কোম্পানি পালসার ১২৫ মডেলের একটি দ্বি-সিটের সংস্করণ চালু করেছিল। যার দাম ৭৯,০৯১ টাকা। এই বাইকটির মধ্যে ১২৫ সিসির BS-VI DTSI ইঞ্জিন দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে ৫ টি গিয়ার। এতে ড্রাইভারের আসন এবং পিছনের আরোহীর আসনটি আলাদা আলাদা।

পালসার ১২৫ সিসির এই ভেরিয়েন্টটি গত বছরের আগস্ট মাসে লঞ্চ করা হয়েছিল। এটি পালসার সিরিজের দ্রুত সেরা বিক্রিত মোটরসাইকেল হয়ে উঠছে। এই ভেরিয়েন্টটি লঞ্চ হওয়ার ছয় মাসের মধ্যে এক লাখেরও বেশি মোটরসাইকেল বিক্রি হয়ে হয়েছে।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *