AndroidSmartphoneTech Newsবাংলা খবরবাংলা টেক নিউজ

আপনি কি ১০ হাজার টাকার নিচে ভাল স্মার্টফোন নিতে চান? জেনে নিন…

Best Smartphone under 10000 in India 2020- আপনি কি স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন? আপনি যদি কম টাকায় ভাল স্মার্টফোন নিতে চান তাহলে এই খবর আপনার জন্য। একাধিক কোম্পানি এই মাসে তাদের নতুন নতুন স্মার্টফোন বাজারে এনেছে৷ ট্রেন্ডে দেখা যাচ্ছে যে, এই লকডাউন পরিস্থিতিতে প্রিমিয়াম স্মার্টফোনের থেকে কম দামে বা ১০ হাজার টাকার নীচে স্মার্টফোন কেনার দিকে মানুষ ঝুঁকছেন।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

১০ হাজার টাকার মধ্যে দুর্দান্ত স্মার্টফোনঃ

আপনিও যদি কম দামে বা ১০ হাজার টাকার নীচে দুর্দান্ত স্মার্টফোন খুঁজছেন, তা হলে সম্প্রতি লঞ্চ হওয়া কিছু স্মার্টফোন রয়েছে যা আপনার জন্য বেস্ট হতে পারে। আবার সেই ফোনগুলিও ব্র্যান্ডেড কোম্পানির ফোন। তাহলে চলুন দেখে নি কি কি ১০ হাজার টাকার মধ্যে নতুন লঞ্চ হয়েছে।

Infinix Smart 4 Plus স্মার্টফোনঃ

Infinix Smart 4 Plus SmartphoneInfinix এর এই ফোনটি সদ্য বাজারে এসেছে। এছাড়া এই কোম্পানি ১০ হাজারের নীচে আরও কয়েকটি মডেল নিয়ে এসেছে যা বাজারে বেশ সাড়া ফেলেছে। এর মধ্যে সবথেকে নবীনতম মডেলটি হল Infinix Smart 4 Plus। এই ফোনের ব্যাটারি ব্যাক-আপ খুব ভাল।

এতে রয়েছে 6.82 ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে, 3GB RAM, 32GB ইন্টারনাল স্টোরেজ, Android 10 অপারেটিং সিস্টেম। এর মধ্যে ডুয়াল রিয়্যার ক্যামেরা রয়েছে। যার 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি সেকেন্ড ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিং এর জন্য 08 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটির দাম 7999 টাকা৷

Samsung Galaxy M01 Core স্মার্টফোনঃ

Samsung M01 Smartphoneআপনি যদি স্যামসাং ফোন পছন্দ করেন, সে ক্ষেত্রে স্যামসাং কোম্পানিও ১০ হাজার টাকার নীচের অনেকগুলি স্মার্টফোন বাজারে এনেছে। Samsung Galaxy M01 Core স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১০, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর মতো ফিচার পাবেন। 5.3 ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে, 2GB RAM, 32GB ইন্টারনাল স্টোরেজ, কোয়াড কোর প্রসেসর, মাইক্রো এসডি সাপোর্টও করবে সামসুং এর এই ফোনে।

এর মধ্যে দেওয়া হয়েছে 08 মেগাপিক্সেল রিয়্যার ক্যামেরা ও 05 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটির 1GB র‍্যাম এবং 16GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে 5499 টাকা। এদিকে 2GB র‍্যাম ও 32GB ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম 6499 টাকা। এই ফোনটিকে আপনি অনলাইন এ বুক করতে পারবেন। ফোনটির 3GB র‍্যাম এবং 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে 9,298 টাকা।

Realme C11 স্মার্টফোনঃ

Realme C11 SmartphoneRealme C11 ফোনটি গত কয়েক দিনের মধ্যে ভারতের বাজারে লঞ্চ হয়েছে। বলা যেতে এই ফোনটি একেবারে নতুন বাজারে এসেছে। এর মধ্যে রয়েছে দুর্দান্ত ফ্রন্ট ও রিয়ার ক্যামেরা সেটআপ৷ ব্যাটারি ব্যাক-আপও খুব ভাল।

এর মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম রয়েছে। এই ফোনটির দাম 7499 টাকা৷ এই ফোনটিকে আপনি অনলাইন ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন।

Infinix Smart 4 Plus Smartphone (Buy Now) Samsung Galaxy M01 Smartphone (Buy Now) Realme C11 Smartphone (Buy Now)

আরও পড়ুনঃ আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button