Best Smartphone under 10000 rupees

আপনার বাজেট যদি ৭০০০ টাকা হয়, তাহলে এই ফোনগুলি আপনার জন্য বেস্ট হতে পারে।

Android Smartphone Under Rupees

Best Smartphone under 7000 Rupees in India- আপনি ফোন কিনতে চান। কিন্তু আপনার বাজেট কম। এখানে আমরা কিছু স্মার্টফোন নিয়ে এসেছি যার দাম ৭০০০ টাকার মধ্যে। এখন সবাই চায় একটি ভাল স্মার্টফোন কিনতে, কিন্তু টাকার অভাবে অনেকে কিনতে পারেন না।

বর্তমানে বিভিন্ন কোম্পানি সস্তায় স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। তাহলে চলুন দেখেনি ৭০০০ টাকার মধ্যে কি কি ফোন আপনি কিনতে পারবেন।

আরও পড়ুনঃ জিও ধামাকা অফার, মাত্র ১৪১ টাকা দিয়ে বাড়িতে নিয়ে আসুন JioPhone 2।

Samsung M01 Core স্মার্টফোনঃ

Samsung M01 SmartphoneSamsung M01 Core স্মার্টফোনটি কিছু দিনের মধ্যে বাজারে এসেছে। এই ফোনটিকে আপনি দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে কিনতে পারবেন। এর মধ্যে একটিতে রয়েছে 1GB RAM ও 16GB ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটি 2GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ।

এতে রয়েছে ৫.৩ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। এই ফোনটিকে নীল, কালো, এবং লাল রঙে পাওয়া যাচ্ছে। এর মধ্যে ০৮মেগাপিক্সেল রিয়্যার এবং ০৫মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এতে ৩০০০এমএএইচ পাওয়ার ব্যাটারি এবং মিডিয়াটেক MT6739WW কোয়ায়েড কোর প্রসেসর দেওয়া আছে।

Samsung M01 Core ফোনের দাম ৭০৮৭ টাকা (কালো), যার মধ্যে ২জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এদিকে এই ফোনের ১জিবি র‍্যাম এবং ১৬জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ৬১৯৯ টাকা (কালো)।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

Realme C2 স্মার্টফোনঃ

Realme C2 স্মার্টফোনটি বাজারে আসা বেশি দিন হয়নি। এই ফোনটিকে আপনি দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে কিনতে পারবেন। এর মধ্যে একটিতে রয়েছে 2GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটি 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ।

এতে রয়েছে ৬.১ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে। এই ফোনটিকে নীল রঙে পাওয়া যাচ্ছে। এর মধ্যে রয়েছে ডুয়েল রিয়্যার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ০৮মেগাপিক্সেল এবং ০২ মেগাপিক্সেল দেপ্ত সেন্সর। ভিডিও কলিং এবং সেলফির জন্য সামনে দেওয়া হয়েছে ০৫মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৪০০০এমএএইচ পাওয়ার ব্যাটারি এবং মিডিয়াটেক P22 অক্টাকোর প্রসেসর দেওয়া আছে।

Realme C2 ফোনের দাম ৬৯৯৯ টাকা (নীল), যার মধ্যে ২জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এই ফোনটির অফুরন্ত চাহিদা রয়েছে।

আরও পড়ুনঃ আপনি যদি ১০ হাজার টাকার মধ্যে নতুন ফোন নিতে চান তাহলে দেখেনিন তালিকা।

Lava Z61 Pro স্মার্টফোনঃ

Lava Z66 Smartphone Price in Indiaভারতের স্মার্টফোন নির্মাতা কোম্পানি লাভা কিছু দিন আগে এই ফোনটিকে বাজারে লঞ্চ করেছে। এই ফোনটিকে আপনি ফ্লিপকার্ট ই-কমার্স ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

এতে দেওয়া হয়েছে ৫.৪৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। এর মধ্যে রয়েছে ২জিবি র‍্যাম এবং ১৬জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো-এসডি কার্ড এর মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ১২৮জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে ইউনিশোক অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

লাভা জেড৬১ প্রো ফোনে রয়েছে ৮মেগাপিক্সেলের রিয়্যার ক্যামেরা এবং ০৫মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এতে দেওয়া হয়েছে ৩১০০এমএএইচ পাওয়ার ব্যাটারি। সোনালি রঙের Lava Z61 Pro ফোনের দাম পড়বে ৫৭৭৭ টাকা।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

Realme C11 স্মার্টফোনঃ

Realme C11 Smartphoneকোম্পানি Realme C11 ফোনটিকে ২২শে জুলাই বাজারে লঞ্চ করেছে। যদি আপনার বাজেট ৭০০০ টাকার থেকে একটু বেশি হয় তাহলে এই ফোনটি আপনার জন্য বেস্ট হতে পারে। এর দাম ৭৪৯৯ টাকা (২জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ), যেটি আপনি ধূসর বা নীল রঙে পেয়ে যাবে।

এই ফোনটির মধ্যে রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ ওয়াটারড্রপ নচ আইপিএস এলসিডি ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন ১৬০০পিক্সেল বাই ৭২০পিক্সেল এবং এস্পেক্ট রেসিও ২০:৯। এর স্ক্রীন এ করনিং গরিলা গ্লাস ভি৩ বেবহার করা হয়েছে।

এতে রয়েছে ডুয়েল রিয়্যার ক্যামেরা এবং একটি সেলফি ক্যামেরা। রিয়্যার ক্যামেরার মধ্যে রয়েছে ১৩মেগাপিক্সেল প্রামারি সেন্সর এবং ০২মেগাপিক্সেল দেপ্ত সেন্সর। ভিডিও কলিং এবং সেলফির জন্য দেওয়া হয়েছে ৫মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে এলইডি ফ্ল্যাশ লাইট দেওয়া রয়েছে।

Realme C2 ফোনের মধ্যে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টাকোর প্রসেসর রয়েছে এবং এর অপারেটিং সিস্টেম হল Android v10। এতে দেওয়া হয়েছে ৫০০০এমএএইচ এর নন-রিমুভাল ব্যাটারি। এতে আপনি মেমোরি কার্ড এর মাধ্যমে ২৫৬জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন। এর মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া নেই।

Oppo A1K স্মার্টফোনঃ

এই ফোনটির দাম ৭ হাজার টাকার থেকে একটু বেশি। এই ফোনটির দাম ৭৯৯০ টাকা। যদি আপনি একটু ভাল ফোন নিতে চান তাহলে এই ফোনটি কিনতে পারেন।

ফিচারের জন্য ফোনে দেওয়া হয়েছে ৬.১ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, যার স্ক্রীন রেজুলসন ৭২০পিক্সেল বাই ১৫৬০পিক্সেল।এতির মধ্যে Android pie 9.0 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। প্রসেসর রয়েছে অক্টাকোর MT6762R। এর মধ্যে 4G নেটওয়ার্ক সহ ডুয়েল সিম সাপোর্ট করবে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Oppo A1K ফোনে রয়েছে ০৮মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সেলফির জন্য ০৫মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এটি ২জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে উপলব্ধ রয়েছে। এর মধ্যে আপনি মেমোরি কার্ড লাগাতে পারবেন। এতে ৪০০০এমএএইচ পাওয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে।

এই ফোনটিকে আপনি ফ্লিপকার্ট থেকে লাল বা নীল রঙে কিনতে পারবেন। ফোনটির ওজন ১৬৫ গ্রাম।

false
false
false

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *