LG G8X Smartphone

৭০ হাজার টাকার স্মার্টফোন কিনুন মাত্র ১৯,৯৯০ টাকা দিয়ে (LG G8X)।

Android Flipkart Gadgets LG Mobile phone Offer Zone Review Smartphone Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

আর মাত্র কয়েকদিন বাকী Flipkart “Big Billion Days” সেল শুরু হতে। এই সেলে ফ্লিপকার্ট বিভিন্ন প্রোডাক্ট-এর উপরে দেবে দুর্দান্ত অফার। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস শুরু হচ্ছে ১৬ই অক্টোবর থেকে। এই সেল চলবে ২১শে অক্টোবর পর্যন্ত।

ফ্লিপকার্ট-এর Big Billion Days সেল পেজ অনুযায়ী, Flipkart এই সেলে ৭০ হাজার টাকা দামের LG G8X ফোনটিকে বিক্রি করবে মাত্র ১৯,৯০০ টাকায়। আপনি যদি LG স্মার্টফোন নিতে চান তাহলে আপনার জন্য রয়েছে দুর্দান্ত সুযোগ। ফোনটির মধ্যে রয়েছে ৬জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ডুয়েল রিয়্যার ক্যামেরা।

আরও পড়ুনঃ Amazon Big Indian Festival সেলে পাওয়া যাবে IPhone 11 স্মার্টফোনের উপরে বিগ ডিস্কাউন্ট অফার।

LG G8X ফোন ফিচার

LG G8X ফোনটির মধ্যে রয়েছে ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ ২টিবি পর্যন্ত বাড়ানো যাবে। Android 9 বেসড ওএস অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। ফোনের পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে কোয়াল্কম স্ন্যাপড্রাগন ৮৫৫ অক্টাকোর প্রসেসর।

LG G8X SmartphoneLG G8X ফোনে দেওয়া হয়েছে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ G-OLED ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন ২৩৪০পিক্সেল বাই ১০৮০পিক্সেল। ফোনটিতে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর রয়েছে। ফোনটির স্ক্রীন-এ বেবহার করা হয়েছে করনিং গরিলা গ্লাস।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

LG G8X স্মার্টফোনটির মধ্যে রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল ১২ মেগাপিক্সেলের এবং দ্বিতীয় ক্যামেরাটি হল ১৩ মেগাপিক্সেলের। ভিডিও কলিং এর জন্য একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। পাওয়ারের জন্য ফোনটিতে নন-রিমুভাল ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

LG G8X ফোনের দাম

LG G8X ফোনটি গত বছর নভেম্বর মাসে লঞ্চ হয়েছিল। লঞ্চের সময় ফোনটির দাম ছিল ৭০,০০০ টাকা। বর্তমানে ফ্লিপকার্ট এ ফোনটির দাম রয়েছে ৫৪,৯৯০ টাকা। কিন্তু আপনি যদি এই ফোনটিকে Flipkart “Big Billion Days” সেল থেকে ক্রয় করেন তাহলে এর দাম পড়বে মাত্র ১৯,৯৯০ টাকা। LG G8X ফোনটিকে কালো রঙে কেনা যাবে।

ডিসপ্লে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে।
ক্যামেরা ১২+১৩ এমপি রিয়্যার এবং ৩২ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪০০০এমএএইচ।
র‍্যাম ৬ জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৮৫৫ অক্টাকোর প্রসেসর ও Android 9 অপারেটিং সিস্টেম।
সেন্সর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *