EarbudsGadgetsTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

boAt Airdopes 281 Pro ইয়ারবাডটি খুবই সস্তায় লঞ্চ হল, দেখুন দাম ও স্পেসিফিকেশন

boAt Airdopes 281 Pro: ভারতীয় অডিও প্রোডাক্ট নির্মাণকারী কোম্পানি boAt নিয়ে এসেছে boAt Airdopes 281 Pro নামে ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এই ইয়ারবাডটিকে আগে লঞ্চ হওয়া boAt Airdopes 281 এবং boAt Airdopes 281 v2 TWS-এর সাকসেসর মডেল হিসেবে আনা হয়েছে।

boAt Airdopes 281 Pro

আরও পড়ুনঃ Motorola Defy Rugged স্মার্টফোন 5000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, দেখুন দাম, ফিচার ও স্পেসিফিকেশন

এই ইয়ারবাডটিতে রয়েছে Bluetooth 5.1 ভার্সন কানেক্টিভিটি, 6mm ড্রাইভার, IPX5 সার্টিফিকেশন, ENx টেকনোলজি, এবং চারটি মাইক। তাহলে চলুন জেনে নেওয়া যাক Airdopes 281 Pro ইয়ারবাডটির দাম, ফিচার, ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য।

ইয়ারবাডটির দাম রাখা হয়েছে 1,999 টাকা। এটিকে ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে কেনা যাবে। Airdopes 281 Pro ইয়ারবাডটিকে অ্যাকোয়া ব্লু, ব্লু ফ্লেম, অ্যাক্টিভ ব্ল্যাক, এবং ভাইপার গ্ৰিন কালারে ক্রয় করা যাবে। আগামী 25 শে জুনের মধ্যে প্রিপেইড পেমেন্ট মেথডের মাধ্যমে এটিকে প্রি-অর্ডার করলে অ্যামাজন পে ব্যালেন্স হিসেবে 200 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

আরও পড়ুনঃ Realme Buds Q2 ভারতে 24 জুন লঞ্চ হবে, দেখুন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন

boAt Airdopes 281 Pro ইয়ারবাড স্পেসিফিকেশন

এর মধ্যে 6mm ড্রাইভার রয়েছে। এছাড়া রয়েছে টাচ্ কন্ট্রোল, যার সাহায্যে মিউজিক প্লে, পজ, কল রিসিভ করা যাবে। এই ইয়ারবাডটির মধ্যে রয়েছে চারটি মাইক। এতে ENx টেকনোলজি বেবহার করা হয়েছে, যার ফলে ভয়েস কলিংয়ে আপনার কথা অপর প্রান্তের ব্যক্তি একেবারে সুস্পষ্ট শুনতে পাবে।

boAt Airdopes 281 Pro ইয়ারবাডটি IPX5 সার্টিফিকেশন প্রাপ্ত, যার জন্য এটি জল প্রতিরোধক। কেসটির পেছনে রয়েছে রিসেট বাটন যার মাধ্যমে তৎক্ষণাৎ ইয়ারবাডটিকে রিসেট করা যাবে। এছাড়া এতে রয়েছে IWP প্রযুক্তি, যার জন্য ইয়ারবাডটিকে ডিভাইসের সঙ্গে সংযুক্ত করা যাবে।

কানেক্টিভিটির জন্য এতে Bluetooth 5.1 ভার্সন সাপোর্ট করবে। এছাড়া এই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডে আছে ওয়ান টাচ গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ফিচার। ব্যাটারি ক্যাপাসিটির কথা বললে, ইয়ারবাডটি চার্জিং কেসের সঙ্গে 25 ঘন্টার ব্যাটারি লাইফ প্রদান করবে।

আবার আলাদা ভাবে ইয়ারবাডদুটি 6.5 ঘন্টার ব্যাটারি ব্যাকআপ দেবে। এটিতে টাইপ-সি পোর্ট সাপোর্ট করবে। এটিতে ASAP ফাস্ট চার্জিংয়ের সুবিধা রয়েছে। তাই আপনি এটিকে মাত্র 5 মিনিট চার্জ দিয়ে 1 ঘণ্টা চালাতে পারবেন। এটিতে 1 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে, আপনি 9223032222 এই নাম্বারে মিস কল দিয়ে আপনার ওয়ারেন্টিটি চালু করতে পারেন।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close