BSNL Prepaid Plans

আনলিমিটেড ডেটা এবং কলিং সহ BSNL নিয়ে এসেছে নতুন প্ল্যান (BSNL Prepaid Plans)।

Recharge Tech News বাংলা খবর বাংলা টেক নিউজ

BSNL Prepaid Plans- গ্রাহকদের জন্য নিত্যদিন নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে সরকারি টেলিকম সংস্থা BSNL। কোম্পানি একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে যেটিতে গ্রাহকরা আনলিমিটেড কলিং ও ইন্টারনেট ডেটা পাবে। এই নতুন প্ল্যানের দাম মাত্র 147 টাকা। নতুন প্ল্যানের সাথে সাথে কোম্পানি আরও কিছু প্ল্যানের মিয়াদ বারিয়েছে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

এছাড়াও কোম্পানি কিছু প্ল্যানে EROS Now সাবস্ক্রিপশন অফার দিচ্ছে। তাহলে চলুন জেনেনি BSNL এর 147 টাকার প্ল্যান সহ অন্যান্য প্ল্যানে কি কি সুবিধা দিচ্ছে কোম্পানি।

BSNL Prepaid Plans:

BSNL Prepaid Plans 147 টাকার মিয়াদ ৩০ দিন (১ মাস)। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড (২৫০ মিনিট/দিন) লোকাল ও STD কল করার সুবিধা। এছাড়াও পাওয়া যাবে 10GB ইন্টারনেট ডেটা যা ৩০ দিনের জন্য প্রযোজ্য। আবার পাওয়া যাবে BSNL Tune বিনামূল্যে। এই প্ল্যানটি আপাতত চেন্নাই সার্কেল জন্য চালু করা হয়েছে। কলকাতা সার্কেল থেকে এখনও নতুন প্ল্যানটির বিষয়ে কিছু জানতে পারা যায়নি।

BSNL Prepaid Plansএদিকে 1999 টাকার প্রিপেড প্ল্যানে অতিরিক্ত ৭৪ দিন মিয়াদ বাড়ানো হয়েছে। অর্থাৎ এই প্ল্যানের মিয়াদ বেড়ে হয়েছে ৪৩৯ দিন। এই সুবিধা শুধুমাত্র ১ আগস্ট থেকে ৩১ আগস্ট এর মধ্যে যেসব গ্রাহকরা রিচার্জ করবে তারাই পাবে। আবার কোম্পানি 247 টাকার প্ল্যানের মিয়াদ ৩০ দিন থেকে বাড়িয়ে ৩৬ দিন করে দিয়েছে।

BSNL তাদের 247 টাকার প্ল্যানের সঙ্গে BSNL Tunes ও EROS Now সাবস্ক্রিপশন দেওয়া শুরু করে দিয়েছে। এবার থেকে BSNL এর STV 247 প্যাকের গ্রাহকরা EROS Now এর সম্পূর্ণ লাইব্রেরী অ্যাকসেস করতে সক্ষম হবে। সরকারি টেলিকম সংস্থা BSNL ভারতের ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে এই অফার নিয়ে এসেছে।

আরও পড়ুনঃ আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

এছাড়া 429 টাকার প্ল্যানেও এই সুযোগ সুবিধা পাওয়া যাবে। Eros Now সাবক্রিপ্সন সুবিধা উপভোগ করার জন্য গ্রাহকদের কাছে একটি এসএমএস এর মাধ্যমে এর লগইন আইডি এবং পাসওয়ার্ড দিয়ে দেওয়া হবে। সাথে সাথে EROS Now অ্যাপ ডাউনলোড করার লিংক দিয়ে দেওয়া হবে। সেখান থেকে EROS Now অ্যাপ্লিকেশান ডাউনলোড করে লগ-ইন করলেই ইউজাররা EROS Now এর সমস্ত প্রোডাক্ট দেখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *