GadgetsOffer ZoneSmartwatchTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

boAt Storm Smartwatch-টিকে খুবই কম দামে কেনার সুযোগ রয়েছে

মোবাইল অ্যাক্সেসরিজ নির্মাতা কোম্পানি boAt গত বছর লঞ্চ করেছিল boAt Storm Smartwatch । এই স্মার্টওয়াচে রয়েছে 1.3 ইঞ্চির 2.5D কার্ভড টাচস্ক্রিন ডিসপ্লে, 100টিরও বেশি ওয়াচ ফেস, এবং 9 টি স্পোর্টস মোড।

boAt Storm Smartwatch
boAt Storm Smartwatch

আরও পড়ুনঃ Amazon Great Indian Festival Sale শুরু হয়ে গেছে , স্মার্টফোনের ওপরে রয়েছে দুর্দান্ত ডিস্কাউন্ট

boAt কোম্পানি বিগত কয়েক বছরে ইয়ারফোন বা ইয়ারবাড ছাড়াও ওয়্যারলেস স্পিকার, সাউন্ডবার বা সাউন্ডউফারের মত অডিও ইকুইপমেন্ট, ইউএসবি কেবল এবং বিভিন্ন ক্যাপাসিটির পাওয়ার ব্যাংক বাজারে নিয়ে এসেছে।

এই স্মার্টওয়াচটিকে এই মুহূর্তে মাত্র 1,799 টাকা দিয়ে কিনতে পারবেন। এই আসল দাম লেখা আছে 5,990 টাকা। এটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করতে পারবেন। এই ডিভাইসটি কালো, নীল, সবুজ, ধূসর, এবং লাল রঙে উপলব্ধ রয়েছে।

আরও পড়ুনঃ ভারতের বাজারে লঞ্চ হল Oppo A55 স্মার্টফোন, রয়েছে পাওয়ারফুল ব্যাটারি ও ক্যামেরা

boAt Storm Smartwatch ফিচার

boAt-এর এই নতুন স্মার্টওয়াচটিতে 1.3 ইঞ্চির 2.5D কার্ভড টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে এবং এতে ধাতব বডি কেসিং বেবহার করা হয়েছে। এর মধ্যে 100টিরও বেশি পার্সোনালাইজড ওয়াচ ফেস দেওয়া হয়েছে।

এই ঘড়িটির মধ্যে রয়েছে ‘SpO2’ সেন্সর, যার  সাহায্যে রক্তে ​​অক্সিজেনের মাত্রা এবং রক্তচাপ পর্যবেক্ষণ করা যাবে। ইউজাররা এই ঘড়ির মাধ্যমে প্রতিদিন হার্ট রেট মনিটর করতে পারবেন। এছাড়া স্মার্টওয়াচটিতে ইউজারের ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার এবং 9টি স্পোর্টস মোড (ওয়ার্কআউট, হাঁটা-ছোটা, সাঁতার, হাইকিং, ক্লাইম্বিং, ট্রেডমিল, বাইক চালানো ইত্যাদি) রয়েছে।

এই ডিভাইসে একটি মিউজিক কন্ট্রোল অপশন দেওয়া হয়েছে, যার সাহায্যে মিউজিক প্লে বা পজ করতে অথবা কোনো ট্র্যাক ফরওয়ার্ড/স্কিপ করা যাবে। এই স্মার্টওয়াচটি 10 দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে এবং এটি 5ATM রেটিং প্রাপ্ত ফলে 50 মিটার গভীর জলে নির্বিঘ্নে চালানো যাবে।

আরও পড়ুনঃ Noise ColorFit Brio স্মার্টওয়াচ লঞ্চ হল 50টি স্পোর্টস মোড এবং 10 দিনের ব্যাটারি লাইফ নিয়ে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close