Realme Narzo 20A Smartphone

মাত্র ৮,৪৯৯ টাকা দিয়ে কিনুন Realme Narzo 20A Smartphone,

Realme Android Flipkart Gadgets Mobile phone Smartphone Tech Bangla Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

কিছু দিন আগেই রিয়েলমি কোম্পানি লঞ্চ করেছে তাদের সস্তা স্মার্টফোন Realme Narzo 20A. এই ফোনটিকে এখন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেস সেলে খুবই কম দামে কিনতে পারবেন। এর মধ্যে রয়েছে ট্রিপল রিয়্যার ক্যামেরা সেটআপ এবং ৫০০০এমএএইচ এর ব্যাটারি।

গত ১৬ই অক্টোবর থেকে শুরু হয়েগেছে বিগ বিলিয়ন ডেস সেল। এই সেল চলবে ২১শে অক্টোবর পর্যন্ত। Realme Narzo 20A ফোনটি আপাতত দুটি স্টোরেজ ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে। ফোনটির ৩জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম মাত্র ৮,৪৯৯ টাকা। অপর ভেরিয়েন্টের দাম ৯,৪৯৯ টাকা, যার মধ্যে রয়েছে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুনঃ Coolpad Cool 6 পপ-আপ সেলফি ক্যামেরা নিয়ে লঞ্চ হয়েছে, দাম মাত্র 10,999 থেকে শুরু।

Realme Narzo 20A ফোন ফিচার

ফোনটিকে নো-কোস্ট ইএমআই বা এক্সচেঞ্জ অফারে কেনা যাবে। এছাড়া ICICI Bank Credit Card বা Flipkart Axis Bank Credit Card বা Axis Bank Buzz Credit Card দিয়ে ফোনটিকে ক্রয় করলে পাওয়া যাবে ৫% ছাড়।

Realme Narzo 20A ফোনটির মধ্যে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি+ এলসিডি ইন-সেল ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন ১৬০০পিক্সেল বাই ৭২০পিক্সেল এবং ২০ঃ০৯ ডিসপ্লে রেসিও। এটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে এবং কোয়াল্কম স্নেপড্রাগন ৬৬৫ অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

Realme Narzo 20A Smartphoneফোনটির মধ্যে রিয়ার এলইডি ফ্ল্যাশ লাইট সহ ১২+০২+০২ মেগাপিক্সেলের মোট তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য ফোনটির সামনে f/2.0 অ্যাপারচার যুক্ত ০৮মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে যা দিয়ে আপনি ফোনটিকে লক করে রাখা যাবে।

ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে কেনা যাবে। ফোনটি ৩জিবি র‍্যাম ও ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের সাথে উপলব্ধ রয়েছে। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Realme Narzo 20A ফোনটিতে ডুয়েল সিম, 4G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth v5.0, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য ফোনটিতে ৫০০০এমএএইচ-এর ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির ওজন ১৯৫ গ্রাম।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৫ ইঞ্চি ইন-সেল ডিসপ্লে।
ক্যামেরা ১২+০২+০২ এমপি রিয়্যার এবং ০৮ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫০০০ এমএএইচ।
র‍্যাম ৩ ও ৪ জিবি
ইন্টারনাল স্টোরেজ ৩২ জিবি ও ৬৪ জিবি ও এক্সটারনাল ২৫৬জিবি।
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৬৬৫ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
দাম ৮,৪৯৯ টাকা (৩জিবি ও ৩২জিবি) এবং ৯,৪৯৯ টাকা (৪জিবি ও ৬৪জিবি)

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *