AndroidMobile phoneOffer ZoneSmartphonesmartphone offerTech NewsTech News IndiaTechnologyVivoবাংলা খবরবাংলা টেক নিউজ

দুর্দান্ত অফার- ৪ হাজার কমে ক্রয় করুন Vivo V17 স্মার্টফোন, অফার সীমিত।

Vivo V17 Smartphoneবিক্রি বাড়াতে কোম্পানিগুলি তাদের স্মার্টফোনের উপরে দুর্দান্ত অফার দিচ্ছে। এদিকে বিভিন্ন কোম্পানি বাজারে নিত্যনতুন স্মার্টফোন লঞ্চ করছে। আপনি যদি মিড রেঞ্জের মধ্যে নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে আপনার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। ৪ হাজার টাকা ছাড়ে কিনতে পারবেন Vivo V17 স্মার্টফোন।

Vivo V17 ফোনটি গত বছরের ডিসেম্বর মাসে লঞ্চ হয়েছিল। এই Vivo V17 ফোনটি ৪ হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে। যদিও কোম্পানির তরফে এই বিষয়ে কোন তথ্য জানানো হয়নি। তবে Amazon India থেকে আপনি ফোনটি এই অফারে কিনতে পারবেন।

আরও পড়ুনঃ ৯,৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন রিয়েলমি সি১৫ স্মার্টফোন।

Vivo V17 Smartphone

কয়েকদিন আগে পর্যন্ত Vivo V17 Smartphone-টির ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ছিল ২৪,৯৯০ টাকা। তবে এখন আপনি ফোনটি ২০,৯৯০ টাকায় অ্যামাজন ইন্ডিয়া থেকে কিনতে পারবেন। এছাড়াও ১২,৫০০ টাকার এক্সচেঞ্জ অফারে বা নো কস্ট ইএমআই অফারে কেনা যাবে। এই অফার সীমিত সময়ের জন্য। ফোনটি গ্লেসিয়ার আইস ও মিডনাইট ওশান কালারে উপলব্ধ রয়েছে।

Vivo V17 Smartphone ফিচার

এর মধ্যে রয়েছে ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। Android 9 pie বেসড ওএস অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। ফোনের পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে কোয়াল্কম স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টাকোর প্রসেসর।

ভিভো ভি১৭ ফোনে দেওয়া হয়েছে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ সুপার AMOLED ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন ২৪০০পিক্সেল বাই ১০৮০পিক্সেল এবং ২০:৯ আসপেক্ট রেশিও। ফোনটিতে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর রয়েছে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

ভিভো ভি১৭ স্মার্টফোনটির মধ্যে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল ৪৮ মেগাপিক্সেলের, দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর। এছাড়া রয়েছে দুটি ২মেগাপিক্সেলের দেপ্ত ও ম্যাক্রো সেন্সর। ভিডিও কলিং এর জন্য একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। পাওয়ারের জন্য ফোনটিতে ফাস্ট চার্জিংযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button