Vivo V17 Smartphone

সুবর্ণ সুযোগঃ ৪ হাজার টাকা কমে বাড়ি নিয়ে আসুন Vivo V17 স্মার্টফোন।

Android Mobile phone Smartphone Tech News Vivo বাংলা খবর বাংলা টেক নিউজ

Vivo V17 Smartphoneআপনি যদি নতুন ফোন কেনার কথা ভাবছেন, তাহলে আপনার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। অ্যামাজন ইন্ডিয়াতে Vivo V17 ফোনটিকে কম দামে কেনার সুযোগ এসেছে। কিছু দিনের জন্য এই অফার দেওয়া হয়েছে। Vivo V17 ফোনটিকে আপনি ৪হাজার টাকা কমে কিনতে পারবেন।

Vivo V17 ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনটির ডিসপ্লেতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ Samsung বাজারে আনতে চলেছে 5G স্মার্টফোন Samsung Galaxy A42 

ফোনটির আসল দাম ২৪,৯৯০ টাকা। কিন্ত এখনি যদি অ্যামাজন থেকে ফোনটিকে ক্রয় করা হয় তাহলে এর দাম পড়বে ২০,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের। এছাড়া আরও কিছু অফার এর সাথে দেওয়া হচ্ছে। যদি ফোনটিকে এক্সচেঞ্জ অফারে নেন তাহলে ১২,০৫০ টাকা ছাড় পাওয়া যাবে। এদিকে ৯৯৯ টাকা দিয়ে আপনি ফোনটিকে ১বছরের জন্য ডেমেজ প্রোটেকশন নিতে পারেন।

ফোনটিকে নো-কোস্ট ইএমআই এর মাধ্যমেও কেনা যাবে। ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে।

Vivo V17 স্পেসিফিকেশন

Vivo V17 ফোনটির মধ্যে রয়েছে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন এবং ৯১.৩৮ % বডি রেসিও। ফোনটিকে আপনি ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ এর সাথে পায়ে যাবেন। এতে মেমোরি কার্ড লাগাবার জন্য আলাদা সিম স্লট রয়েছে।

এর মধ্যে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরাটি হল ৪৮ মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে ৮মেগাপিক্সেলের একটি এবং ০২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা। সেলফির জন্য সামনে দেওয়া রয়েছে ৩২ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

ফোনটির মধ্যে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। 18W ফাস্ট চারজিংযুক্ত ৪৫০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ইউএসবি টাইপ-সি সাপোর্ট করবে।  ফোনটিতে কোয়াল্কম স্নেপড্রাগন ৬৭৫ অক্টাকোর প্রসেসর রয়েছে।

আরও পড়ুনঃ Realme 7 ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হতে চলেছে আগামী ১০ই সেপ্টেম্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *