OnePlus Clover Smartphone

বাজারে আসতে চলেছে ১৫ হাজারের মধ্যে OnePlus Clover স্মার্টফোন।

Android Mobile phone OnePlus Smartphone Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

OnePlus Clover Smartphoneরিপোর্ট অনুযায়ী, নভেম্বর মাসে ভারতের বাজারে আসতে চলেছে OnePlus Clover স্মার্টফোন। এর দাম রাখা হতে পারে ২০০ মার্কিন ডলার যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৪,৬০০ টাকা।

এর আগে কোম্পানি যে সমস্ত স্মার্টফোন বাজারে এনেছে তাদের দাম প্রায় আকাশ ছোঁয়া। তাই অনেকের পক্ষে কেনা সম্ভব হয়নি। কিন্তু এবার কোম্পানি কম দামের মধ্যে নতুন স্মার্টফোন আনতে চলেছে। কিছু দিন আগেই জানা গিয়েছিল যে মিডরেঞ্জের বেশ কিছু স্মার্টফোনের উপরে কাজ করছিল এই চীনা কোম্পানি। এবার খুব শিগগিরই বাজারে OnePlus Clover ফোন নিয়ে হাজির হচ্ছে।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

OnePlus Clover ফোনের ফিচার

AndroidCentral ওয়েবসাইট এ এই ফোনটিকে লিস্ট করা হয়েছে। AndroidCentral থেকে জানা গিয়েছে যে, এই সংস্থা খুব শীঘ্রই আমেরিকা-সহ বিশ্বের আরও বেশ কিছু দেশে একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করবে, যার নাম হল OnePlus Clover।

ওয়ানপ্লাস Clover ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ও পাঞ্চহোল ডিসপ্লে। একটি রিপোর্ট এ জানা গিয়েছে যে, OnePlus Clover-এর দাম হবে প্রায় ১৫,০০০ টাকার কাছাকাছি।

পাওয়ারের জন্য এই ফোনে দেওয়া হবে 18W ফাস্ট চারজিং যুক্ত ৬,০০০এমএএইচ ব্যাটারি। এই ফোনে ৬.৫২ ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চহোল আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যার স্ক্রীন রেজুলিউশন ১৫৬০পিক্সেল বাই ৭২০পিক্সেল।

ওয়ানপ্লাস ক্লোভার ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে, যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের হবে। এছাড়া ২ মেগাপিক্সেলের দুটি দেপ্ত ও ম্যাক্রো সেন্সর থাকবে। OnePlus Clover-এ থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ও ৩.৫ মিমি অডিও জ্যাক। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে ১৬মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ৭ এবং ৭ প্রো স্মার্টফোন।

ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলকের মত দুর্দান্ত ফিচারও দেওয়া থাকব। এতে Android 10 অপারেটিং সিস্টেম থাকবে। এই ফোনের মধ্যে থাকবে Wi-Fi, Bluetooth, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ও ইউএসবি টাইপ-সি পোর্ট। এ ছাড়াও এই ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটিকে আশা করছি নভেম্বর মাসে লঞ্চ করা হতে পারে। ফোনটির দাম ১৫,০০০ টাকার মধ্যে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *