AndroidCoolpadMobile phoneSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Coolpad Cool 6 পপ-আপ সেলফি ক্যামেরা নিয়ে লঞ্চ হয়েছে, দাম মাত্র 10,999 থেকে শুরু।

New Coolpad smartphone under 12,000 rupes- ভারতের বাজারে লঞ্চ হয়েছে Coolpad Cool 6 স্মার্টফোন। কোম্পানি আগের বছর অক্টোবর মাসে লঞ্চ করেছিল Coolpad Cool 5, এবার কোম্পানি কিছু এডভান্স ফিচার দিয়ে বাজারে নিয়ে এসেছে Coolpad Cool 6 স্মার্টফোন।

এই স্মার্টফোনটিকে কোম্পানি বাজেট রেঞ্জে লঞ্চ করেছে। ফোনটির মধ্যে ট্রিপল রিয়্যার ক্যামেরা এবং একটি পপ-আপ সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটিকে আজকে (১৫ই অক্টোবর ২০২০) ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে।

Coolpad Cool 6 ফোনের দাম

ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে উপলব্ধ করা হয়েছে। Coolpad Cool 6 ফোনটির দাম ১০,৯৯৯ টাকা থেকে শুরু, এই দাম ফোনটির ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভেরিয়েন্টের। এদিকে এর ৬জিবি র‍্যাম এবং ১২৮জিই ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। Coolpad Cool 6 ফোনটিকে অ্যামাজন ই-কমার্স ওয়েবসাইট থেকে কেনা যাবে। ফোনটি নীল এবং সোনালি রঙে উপলব্ধ রয়েছে।

Coolpad Cool 6 ফোন ফিচার

Coolpad Cool 6 ফোনটির মধ্যে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি+ নচ ফ্রী ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৩৪০পিক্সেল এবং ১৯.৫ঃ৯ এস্পেক্ট রেসিও। পাওয়ারের জন্য ফোনটিতে থাকছে ফাস্ট চারজিংযুক্ত ৪০০০এমএএইচ-এর নন-রিমুভাল লি-আয়ন ব্যাটারি।

Coolpad Cool 6 Smartphoneফোনটির মধ্যে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৪৮+০২+০২ মেগাপিক্সেলের মোট তিনটি রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য ফোনটির সামনে f/2.0 অ্যাপারচার যুক্ত ২১মেগাপিক্সেলের একটি AI পপ-আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে যা দিয়ে ফোনটিকে লক করে রাখা যাবে।

ফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে এসেছে। যার একটিতে রয়েছে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটি ভেরিয়েন্টে রয়েছে ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম এবং মিডিয়াটেক হেলিও পি৭০ অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। এতে Mali-G72 MP3 গ্রাফিক্স রয়েছে।

Coolpad Cool 6 ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 4G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। ফোনটির ওজন ১৪৫ গ্রাম।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৫৩ ইঞ্চি পাঞ্চহোল ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০২+০২ এমপি রিয়্যার এবং ২১ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪০০০এমএএইচ।
র‍্যাম ৪ ও ৬ জিবি
ইন্টারনাল স্টোরেজ ৬৪ ও ১২৮ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম মিডিয়াটেক হেলিও পি৭০ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর রিয়্যার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক 4G।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button