GadgetsSmartwatchTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Dizo Watch 2, Dizo Watch Pro ভারতে লঞ্চ হল, রয়েছে একাধিক ফিটনেস ফিচার এবং এর দামও কম

ভারতের বাজারে লঞ্চ হল Dizo Watch 2, Dizo Watch Pro নামে দুটি স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক ফিটনেস ফিচার। আবার এদের দামও খুব কম।

dizo watch pro
dizo watch pro

আরও পড়ুনঃ Nokia C01 Plus স্মার্টফোন মাত্র 5,999 টাকায় লঞ্চ হল, দেখুন ফিচার

Realme কোম্পানি অধীনস্ত টেকলাইফ ব্র্যান্ড Dizo ভারতীয় বাজারে Dizo Watch 2 এবং Dizo Watch Pro নামের দু’টি স্মার্টওয়াচ নিয়ে এসেছে। এই গেজেট দুটিকে আগামী 22শে সেপ্টেম্বর ই-কমার্স সাইট ফ্লিপকার্ট-এ বিক্রির জন্য উওলব্ধ করা হবে।

এতে রয়েছে SpO2 সেন্সর, হার্ট রেট মনিটরিং সেন্সর, 100টিরও বেশি ওয়াচ ফেস, এবং 14 দিনের দীর্ঘ ব্যাটারি লাইফ। তাহলে চলুন এই Dizo Watch 2 ও Watch Pro স্মার্টওয়াচ দুটির দাম ও ফিচার সম্পর্কে জেনেনি।

Dizo Watch 2 দাম ও ফিচার

এটিকে ক্লাসিক ব্ল্যাক, গোল্ডেন পিঙ্ক, আইভরি হোয়াইট এবং সিলভার গ্রে কালারে নিয়ে আসা হয়েছে। ডিজো ওয়াচ ২ স্মার্টওয়াচের দাম 2,999 টাকা রাখা হয়েছে। তবে লঞ্চ অফার হিসাবে এটিকে মাত্র 1,999 টাকায় ক্রয় করা যাবে।

ডিজো ওয়াচ 2-তে রয়েছে 1.69 ইঞ্চির টিএফটি এলসিডি ডিসপ্লে। স্বাস্থ্যের জন্য, এই স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে হার্ট রেট মনিটর, SpO2 ট্র্যাকিং ও স্লিপ মনিটর ফিচার।

Dizo Watch 2 স্মার্টওয়াচটিকে 50 মিনিট পর্যন্ত জলের নীচে বেবহার করা যাবে, কারণ এটি 5ATM ওয়াটার রেজিস্ট্যান্ট প্রাপ্ত। এর মধ্যে রয়েছে 15টি স্পোর্টস মোড। এর মধ্যে দেওয়া হয়েছে 260mAh-এর ব্যাটারি। কোম্পানির দাবি অনুযায়ী, এর ব্যাটারি 10 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ প্রদান করবে।

আরও পড়ুনঃ Xiaomi 11T Pro স্মার্টফোন দুর্দান্ত ফিচারসহ লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

Dizo Watch Pro দাম ও ফিচার

এটিকে ব্ল্যাক ও স্পেস ব্লু রঙের ক্রয় করা যাবে। ডিজো ওয়াচ প্রো স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে 4,999 টাকা। লঞ্চ অফারে এই ওয়াচটিকে 4,499 টাকায় কিনা যাবে।

ডিজো ওয়াচ প্রোতে রয়েছে 1.75 ইঞ্চির হাই-রেজোলিউশন বিশিষ্ট সম্পূর্ণ টাচ স্ক্রিন, যার পিক্সেল রেজুলসন 320 পিক্সেল বাই 385 পিক্সেল। এই ওয়াচ 90টি ইন্ডোর ও আউটডোর স্পোর্টস মোড সহ লঞ্চ হয়েছে।

বিভিন্ন স্বাস্থ্য সম্পর্কিত ফিচার যেমন, হার্ট রেট মনিটর, SpO2 মনিটর প্রভৃতি এর মধ্যে রয়েছে। এতে 100টি’র বেশি কাস্টমাইসড ওয়াচ ফেস সাপোর্ট দেওয়া হয়েছে। রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে ডিভাইসটিকে যুক্ত করা যাবে।

স্মার্টওয়াচটিতে লোকেশন ট্র্যাকিংয়ের জন্য ইন-বিল্ড জিপিএস এবং গ্লোনাস দেওয়া হয়েছে। এটি 14 দিনের ব্যাটারি লাইফ প্রদান করবে। ওয়াচটি IP68 রেটিংপ্রাপ্ত যার জন্য জল ও ঘাম এর কোন ক্ষতি হবে না।

আরও পড়ুনঃ Apple iPhone 13 Pro ও iPhone 13 Pro Max স্মার্টফোন লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close