GadgetsSmartwatchTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Fire Boltt AI স্মার্ট‌ওয়াচ কলিং ফিচার সহ বাজারে লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

বর্তমান বাজারে স্মার্টওয়াচের চাহিদা তুঙ্গে। তাই বিভিন্ন কোম্পানি নিত্য নতুন স্মার্টওয়াচ বাজারে নিয়ে হাজির হচ্ছে। ভারতীয় স্মার্টওয়াচ কোম্পানীগুলির মধ্যে Fire Boltt একটি জনপ্রিয় নাম। এবার তারা Fire Boltt AI নামে একটি স্মার্ট‌ওয়াচ বাজারে নিয়ে এসেছে।

Fire Boltt AI smartwatch
Fire Boltt AI smartwatch

আরও পড়ুনঃ Vivo Y50t স্মার্টফোন শক্তিশালী ক্যামেরা ও প্রসেসর সহ লঞ্চ হল, জেনে নিন দাম ও ফিচার

এই ফায়ার বোল্ট এআই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং সুবিধার পাশাপাশি রয়েছে গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। এছাড়াও এর মধ্যে রয়েছে বিভিন্ন হেলথ ট্র্যাকার ও সেন্সর। এই ডিভাইসটির ব্যাটারি ব্যাকআপ দুর্দান্ত।

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট এআই এর দাম 4,999 টাকা রাখা হয়েছে। এটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করা যাবে। এটিকে কালো, নীল এবং পিঙ্ক কালারে আনা হয়েছে। আপনি যদি 5 হাজার টাকার মধ্যে নতুন স্মার্টওয়াচ নেওয়ার কথা ভাবছেন তাহলে আপনার জন্য এটি পারফেক্ট হতে পারে।

আরও পড়ুনঃ Vivo Y54s স্মার্টফোন 5G নেটওয়ার্ক সাপোর্ট ও ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হয়েছে

Fire Boltt AI স্মার্টওয়াচ ফিচার

এই ফায়ার বোল্ট এআই স্মার্টওয়াচটিতে 1.7 ইঞ্চির এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রীন রেজুলসন 240 পিক্সেল বাই 280 পিক্সেল। এতে ব্লুটুথ কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। নতুন এই স্মার্টওয়াচে ব্লুটুথ কলিং ফেসিলিটি ছাড়াও পাওয়া যাবে কুইক ডায়াল প্যাড। ব্যবহারকারীরা তাদের সমস্ত ধরনের কন্টাক্টস স্মার্টওয়াচটিতে একদিকে যেমন সংরক্ষণ করতে পারবেন, অন্যদিকে কল হিস্ট্রও দেখতে পাবেন এতে। এই ফায়ার বোল্ট এআই স্মার্টওয়াচে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

Fire Boltt AI স্মার্টওয়াচে 10টি ইনবিল্ট স্পোর্টসমোড পাওয়া যাবে। ধুলো এবং জল থেকে বাঁচানোর জন্য এতে থাকছে IP67 রেটিং। এর ফলে আপনি স্নান করার সময় এটি পরে থাকতে পারেন। এছাড়াও স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে বিভিন্ন ধরনের হেলথ সেন্সর। যেমন হার্ট রেট মনিটারিং, স্ট্রেস ম্যানেজমেন্ট সিস্টেম, ও ব্লাড অক্সিজেন লেভেল চেক ফিচার ইত্যাদি।

এর মধ্যে রয়েছে শক্তিশালী ইনবিল্ট মাইক ও স্পিকার। এছাড়াও ফায়ার বোল্ট এআই ওয়াচে থাকছে এলার্ম টাইম আর ওয়েদার আপডেট এবং মেনস্ট্রুয়াল রিমাইন্ডার। কোম্পানির দাবি, এই স্মার্টওয়াচটি শক্তিশালী ব্যাটারির সাথে বাজারে লঞ্চ হয়েছে। একবার চার্জ দিলে 10 দিন পর্যন্ত চলবে।

আরও পড়ুনঃ দীর্ঘ ব্যাটারি লাইফ সহ Moto Watch 100 লঞ্চ হল , দেখিন দাম ও ফিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close