GadgetsSmart BandSmartwatchTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

লঞ্চ হল Fitbit Charge 5 ফিটনেস ব্যান্ড, দেখুন দাম ও ফিচার

ফিটবিট একটি নতুন ফিটনেস ব্যান্ড নিয়ে বাজারে হাজির হয়েছে। নতুন এই ফিটনেস ব্যান্ডটি হল Fitbit Charge 5 । এতে রয়েছে অলওয়েজ অন ডিসপ্লে (Always on Display) ফিচার।

Fitbit Charge 5
Fitbit Charge 5

এছাড়া Fitbit Charge 5 গেজেটের মধ্যে পেয়ে যাবেন হার্ট রেট মনিটর ফিচার, জিপিএস, 7 দিনের ব্যাটারি লাইফ। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক Fitbit Charge 5 ব্যান্ডটির দাম ও ফিচার বিস্তারিত তথ্য।

এই ফিটনেস ব্যান্ডটির দাম রাখা হয়েছে 14,999 টাকা। এর সাথে 6 মাসের ফিটবিট প্রিমিয়াম মেম্বারশিপ দেওয়া হচ্ছে। কয়েকদিনের মধ্যেই ফিটবিট অফিসিয়াল ওয়েবসাইটে ব্যান্ডটিকে প্রি-বুকিং এর জন্য উপলব্ধ করা হবে।

আপনাদের জানিয়ে রাখি যে, ফিটবিট চার্জ ৫ ফিটনেস ব্যান্ডটিকে তিনটি ভেরিয়েন্টে আনা হয়েছে। যার মধ্যে একটি হল গ্রাফাইট স্টাইনলেস স্টিল কেস সহ ব্ল্যাক কালার। আরেকটি, সফট গোল্ড স্টেইনলেস স্টিল কেস সহ লুনার হোয়াইট কালার এবং আরেকটি ভেরিয়েন্টকে প্ল্যাটিনাম স্টেইনলেস স্টিল কেস সহ ব্লু কালারে নিয়ে আসা হয়েছে।

Fitbit Charge 5 এর ফিচার

Fitbit Charge 5 ফিটনেস ব্যান্ডে 1.04 ইঞ্চির অ্যামোলেড কালার ডিসপ্লে দেওয়া হয়েছে। স্ক্রীন সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস 3 প্রোটেকশন দেওয়া হয়েছে। এতে রয়েছে Always on Display ফিচার, যার জন্য এর ডিসপ্লেটি কোনোসময় বন্ধ হয় না।

এর মধ্যে পেয়ে যাবেন 20 টি আলাদা আলাদা ওয়াচ ফেস। ব্যান্ডটির সাহায্যে 24X7 হার্ট রেট মনিটার করা যাবে, হার্ট রেট স্বাভাবিকের চেয়ে বাড়লে বা কমলে আপনাকে নোটিফিকেশন প্রেরণের মাধ্যমে সঙ্গে সঙ্গে সজাগ করবে। এই স্মার্ট ব্যান্ডে একবার সোয়াইপ করলেই স্মার্টফোনের নোটিফিকেশন দেখা যাবে।

এর মধ্যে রয়েছে একটি স্লিপ টুল। সেখানে আপনি স্লিপ স্কোর, স্লিপ স্টেজ, স্মার্টওয়েক অ্যালার্ম পেয়ে যাবেন। এর সাহায্যে আপনি আপনার সম্পূর্ণ ঘুমের হিসেব জানতে পারবেন।

ফিটবিট অ্যাপের সাহায্যে একটি বিস্তারিত তথ্য সমেত হেলথ ম্যাটিক্স ড্যাশবোর্ড পাওয়া যাবে। সেখানে ব্রিদিং রেট, স্কিন টেম্পারেচার, অক্সিজেন লেভেল সবকিছু জানতে পারা যাবে।

এর মধ্যে ইডিএ (EDA) সেন্সর দেওয়া হয়েছে, যা আপনার আঙ্গুলের ঘর্ম গ্রন্থির সামান্য পরিবর্তনকে লক্ষ্য করে মানসিক চাপের পরিস্থিতিতে আপনার শরীরের প্রতিক্রিয়াকে পরিমাপ করবে। এই ডিভাইসের ব্যাটারি লাইফ 7 দিন। অর্থাৎ এটি একক চার্জ-এ 7 দিন পর্যন্ত চলবে।

আরও পড়ুনঃ itel A48 স্মার্টফোন লঞ্চ হল ভারতে, ফোনটির দাম খুবই কম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close