Poco M2 Pro Smartphone

Poco M2 Pro ফোনের উপরে ফ্লিপকার্ট দিচ্ছে দুর্দান্ত ডিস্কাউন্ট অফার।

Poco Android Gadgets Mobile phone Offer Zone Smartphone Tech Bangla Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা খবর বাংলা টেক নিউজ

পোকো কোম্পানি একের পর এক নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করে চলেছে। Poco M2 Pro ফোনের উপরে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট দিচ্ছে বিগ ডিস্কাউন্ট অফার। আপনি যদি ১৫ হাজার টাকার মধ্যে নতুন স্মার্টফোন কিনতে চান তাহলে আপনার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ।

Poco কোম্পানি গত জুলাই মাসে লঞ্চ করেছিল Poco M2 Pro স্মার্টফোন। ফোনটি লঞ্চের সময় দাম ছিল ১৬,৯৯৯ টাকা (৪জিবি ও ৬৪জিবি)। বর্তমানে ফোনটিকে আপনি ফ্লিপকার্ট থেকে ১৭% ছাড় দিয়ে কিনতে পারবেন।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

১৭% ছাড় দিয়ে ফোনটির দাম পড়বে ১৩,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভেরিয়েন্টের। এছাড়া Poco M2 Pro ফোনটিকে যদি ফ্লিপকার্ট আক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড বা আক্সিস ব্যাঙ্ক বুজ ক্রেডিট কার্ড দিয়ে ক্রয় করা হয় তাহলে আরও অতিরিক্ত ৫% ছাড় পাওয়া যাবে।

এছাড়াও ফোনটিকে নো-কোস্ট ইএমআই এর মাধ্যমে বা এক্সচেঞ্জ অফারে কেনা যাবে। Poco M2 Pro ফোনটির ৬জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের জন্য দিতে হবে ১৪,৯৯৯ টাকা।

ফোনটির আরও একটি ভেরিয়েন্ট রয়েছে যার দাম ১৬,৯৯৯ টাকা। এতে থাকছে ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ। ফোনটি সবুজ, নীল, ও কালো রঙে উপলব্ধ রয়েছে।

Poco M2 Pro Smartphone

Poco M2 Pro ফোন স্পেসিফিকেশন

Poco M2 Pro ফোনটির মধ্যে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল। ফোনের ডিসপ্লেতে করনিং গরিলা গ্লাস ৫ বেবহার করা হয়েছে। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে এবং Qualcomm Snapdragon 720G অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

ফোনটি তিনটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে উপলব্ধ রয়েছে। যার একটিতে রয়েছে ০৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। আরেকটিতে রয়েছে ০৬জিবি র‍্যাম এবং ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটিতে রয়েছে ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Poco M2 Pro ফোনটির মধ্যে রয়েছে ৪৮+০৮+০৫+০২ মেগাপিক্সেলের মোট চারটি রিয়ার ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য ফোনটির সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। ফোনটির সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া রয়েছে যা দিয়ে ফোনটিকে লক করে রাখা যাবে। ৩৩ ওয়াটের ফাস্ট চারজিং যুক্ত ৫০০০এমএএইচ পাওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে। কেনার জন্য এখানে ক্লিক করুন

আরও পড়ুনঃ ৬৪মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে লঞ্চ হয়েছে Huawei Nova 8 SE স্মার্টফোন।

ডিসপ্লে ৬.৬৭ ইঞ্চি সুপার এমোলেড ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০৮+০৫+০২ এমপি রিয়্যার এবং ১৬ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫০০০এমএএইচ।
র‍্যাম ৪জিবি বা ৬জিবি
ইন্টারনাল স্টোরেজ ৬৪জিবি বা ১২৮জিবি ও এক্সটারনাল ৫১২জিবি।
প্রসেসর ও অপারেটিং সিস্টেম Qualcomm Snapdragon 720G  অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *