FlipkartGadgetsGarminSmartwatchTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Garmin Forerunner 55 স্মার্টওয়াচ ফিটনেস সচেতন মানুষদের জন্য লঞ্চ হল

জনপ্রিয় স্মার্ট ওয়্যারেবল ডিভাইস নির্মাণ কোম্পানি Garmin ভারতের বাজারে নিয়ে এসেছে Garmin Forerunner 55 নামের একটি নতুন স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচে রয়েছে চমকপ্রদ ফিচার। এটি ব্যবহারের জন্য খুবই সহজসাধ্য।

Garmin Forerunner 55 smartwatch

আরও পড়ুনঃ এগুলি 5000mAh ব্যাটারিযুক্ত ভারতের সেরা স্মার্টফোন, যার দাম 8000 টাকারও কম

কোম্পানি এই স্মার্টওয়াচটিকে বিশেষ করা ফিটনেস সচেতন মানুষদের জন্য নিয়ে এসেছে। শরীরচর্চার ক্ষেত্রে দৌড় অন্যতম গুরুত্বপূর্ণ একটি ব্যায়াম। আর এই ঘড়িটি বিশেষভাবে তৈরী করা হয়েছে রানারদের জন্য এবং এর নামও সেই হিসাবে রাখা হয়েছে।

ফোররানার সিরিজটি Garmin কোম্পানির বহুলচর্চিত একটি নাম। এতে রয়েছে হার্ট রেট মনিটরিং, বিল্ড-ইন জিপিএস, রেস প্রেডিক্টর, ওমেন হেল্থ ট্র্যাকিং সহ আরও অনেক গুরুত্বপূর্ণ ফিচার। তাহলে চলুন জেনে নেওয়া যাক Garmin Forerunner 55 ঘড়িটির দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সম্বন্ধে বিস্তারিত তথ্য।

Garmin Forerunner 55 ডিভাইসটির দাম ভারতের বাজারে রাখা হয়েছে 20,990 টাকা। এটিকে ব্ল্যাক, অ্যাকোয়া, মনটের্রা গ্ৰে এই তিনটি কালারে ক্রয় করা যাবে। ঘড়িটিকে ই-কমার্স সাইট Flipkart, Amazon India, Tata Cliq, synergizer.co.in এবং কোম্পানির স্টোর থেকে পাওয়া যাবে।

আরও পড়ুনঃ Realme Buds Q2 ভারতে 24 জুন লঞ্চ হবে, দেখুন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন

Garmin Forerunner 55 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

Garmin Forerunner 55 স্মার্টওয়াচটিতে রয়েছে 1.04 ইঞ্চির ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন 208 পিক্সেল বাই 208 পিক্সেল। এতে রানারদের জন্য রয়েছে পেসপ্রো এবং ক্যাডেন্স অ্যালার্ট ফিচার। পেসপ্রো ফিচারটি দৌড়ের ডিসট্যান্স এবং নির্ধারিত ফিনিশ টাইমকে পরিমাপ করতে সাহায্য করবে।

এছাড়া এই ডিভাইসটিতে রয়েছে হার্ট রেট মনিটরিং, বডি ব্যাটারী এনার্জি মনিটরিং ফিচার। এদিকে মহিলাদের জন্য রয়েছে মাসিক চক্র ও প্রেগন্যান্সি ট্র্যাকিংয়ের মতো গুরুত্বপূর্ণ ফিচার। এই ডিভাইস এর সাহায্যে মহিলা তাদের মাসিক চক্র বা প্রেগন্যান্সি ও লগ সিম্পটম, শরীরচর্চা, পুষ্টিবিধান এর মত গুরুতপুরন কাজগুলিকে গারমিন কানেক্ট অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন।

এর মধ্যে রয়েছে লিথিয়াম আয়ন ব্যাটারি। এই ঘড়িটি 2 সপ্তাহ বা 14 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। এদিকে এটি GPS মোডে 20 ঘণ্টা চলবে। এই ঘড়িটিকে 50 মিটার গভীর জলেও বেবহার করা যাবে। এই ঘড়িটির উপরে কোম্পানি দিচ্ছে এক বছরের ওয়ারেন্টি।

আরও পড়ুনঃ boAt Airdopes 281 Pro ইয়ারবাডটি খুবই সস্তায় লঞ্চ হল, দেখুন দাম ও স্পেসিফিকেশন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close