Gionee M30 Smartphone

10,000mAh ব্যাটারি নিয়ে লঞ্চ হল Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

Android Gionee Mobile phone Smartphone Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Gionee M30 Smartphoneমানুষ এখন ফোনের ব্যাটারি দেখে ফোন কিনছে। এবার মার্কেটে ১০০০০এমএএইচ ব্যাটারিযুক্ত ফোন চলে এসেছে। Gionee কোম্পানি মিড রেঞ্জ স্মার্টফোন Gionee M30 লঞ্চ করেছে। যার মধ্যে দেওয়া হয়েছে ১০০০০এমএএইচ পাওয়ার ব্যাটারি।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

সম্প্রতি বিভিন্ন কোম্পানি ৬০০০ বা ৭০০০ এমএএইচ ব্যাটারিযুক্ত ফোন লঞ্চ করেছে। Gionee চিনের কোম্পানি। এই ফোনটিকে কোম্পানি আপাতত চিনে লঞ্চ করেছে। চিনে এই ফোনটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১৫ হাজার টাকার মত। ফোনটি ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে।

Gionee M30 স্পেসিফিকেশন

Gionee M30 ফোনের ফিচারের কথা বললে এতে দেওয়া হয়েছে ৬ ইঞ্চির এইচডি+ এলসিডি ডিসপ্লে। ফোনটির মধ্যে রয়েছে MediaTek Helio P60 অক্টাকোর প্রসেসর। এর মধ্যে ডুয়েল সিম এবং 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে।

পাওয়ারের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে ১০০০০এমএএইচ ব্যাটারি। যা ফাস্ট চারজিং এবং রিভার্স চারজিং সাপোর্ট করে। তার মানে এই ফোনটিকে আপনি পাওয়ার ব্যাংক এর মত বেবহার করতে পারবেন। এই ফোনটি দিয়ে অন্য ফোন চার্জ করা যাবে। ফোনটিতে দেওয়া হয়েছে ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

ফোটো তোলার জন্য Gionee M30 ফোনে ১৬ মেগাপিক্সেলের একটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এদিকে সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে দেওয়া হয়েছে  ০৮ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে 3.5mm অডিও জ্যাক এবং ইউএসবি টাইপ সি সাপোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *