AndroidFlipkartGioneeMobile phoneSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

7 হাজার টাকার কমে লঞ্চ হতে পারে Gionee Pro Max স্মার্টফোন।

Gionee Pro Max- স্মার্টফোন নির্মাতা কোম্পানি Gionee গতবছর ভারতের বাজারে লঞ্চ করেছিল Gionee Max ফোনটিকে। এবার কোম্পানি এই ফোনটির প্রো ভার্সন আনতে চলেছে।

আগামী ১লা মার্চ Gionee Pro Max ফোনটি ভারতের বাজারে লঞ্চ হবে। Flipkart ই-কমার্স সাইট থেকে ফোনটি বিক্রি করা হবে। আশা করা যায় যে ভারতের বাজারে এই ফোনের দাম 7 হাজার টাকার কম হতে পারে। জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম জিওনি Pro Max এর জন্য একটি ডেডিকেটেড পেজ বানিয়েছে।

আরও পড়ুনঃ Motorola কোম্পানি লঞ্চ করল Moto E6i স্মার্টফোন, রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা।

Gionee Pro Max Smartphoneএই ফোনটিতে থাকবে 6.52 ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে। তবে এই ফোনটির মূল আকর্ষণ হবে এর ব্যাটারি। এই ফোনটির মধ্যে পাওয়ারফুল 6000mAh-এর ব্যাটারি দেওয়া হবে।

এদিকে ফোনটির মধ্যে থাকবে 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ। এই থেকে বোঝা যাচ্ছে যে Gionee Pro Max ফোনটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

যদিও এই টিজার পেজ থেকে আর কিছু জানা যায়নি। আশা করা হচ্ছে এই ফোনটি ৭ হাজার টাকার কমে ভারতের বাজারে আসবে। আপনাদের জানিয়ে রাখি গতবছর লঞ্চ হওয়া Gionee Max ফোনটির দাম ভারতের বাজারে 5,499 টাকা।

Gionee Max ফোন ফিচার

জিওনি Max ফোনটির মধ্যে রয়েছে 5000mAh ব্যাটারি, 13 মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ ও 05 মেগাপিক্সেল একটি সেলফি ক্যামেরা। এদিকে ফোনটি চলে Android 10 অপারেটিং সিস্টেমে এবং এর মধ্যে রয়েছে 02GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ।

Gionee Max ফোনের মধ্যে 6.1 ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে। ডিসপ্লে প্রটেকশনের জন্য দেওয়া হয়েছে 2.5D কার্ভাড গ্লাস। এতে Spreadtrum 9863A অক্টা কোর প্রসেসর বেবহার করা হয়েছে। আরও পড়ুনঃ কম দামে দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে হাজির Poco M3 স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close