Auto CarBikeHarley DavidsonTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Herley Davidson Sportster S বাইক খুব শীঘ্রই ভারতে আসছে, দেখুন সম্ভাব্য দাম

আমেরিকার মোটরসাইকেল ব্র্যান্ড Herley Davidson ভারতের বাজারে একটি নতুন বাইক আনার পরিকল্পনা করছে। যেটি কোম্পানি জনপ্রিয় স্পোর্টস্টার লাইনআপের লেটেস্ট মডেল Herley Davidson Sportster S ।

Herley Davidson Sportster S

এই বাইকটিতে ব্যবহার করা হয়েছে নতুন Revolution Max 1250 ইঞ্জিন, এর আগেও হার্লে-ডেভিডসনের অ্যাডভেঞ্চার বাইক Pan America 1250 এর দুই ভেরিয়েন্টে এই ইঞ্জিন ব্যবহার করা হয়েছিল। তাহলে চলুন জেনে নেওয়া যাক বাইকটির অন্যান্য বিষয় ও দাম সম্পর্কে বিস্তারিত তথ্য।

হার্লে ডেভিডসন স্পোর্টস্টার এস বাইকটি এই বছরের শেষে বা আগামী বছরের শুরুতে ভারতে লঞ্চ হতে পারে। এর এক্স-শোরুম দাম থাকতে পারে 15 লক্ষ থেকে 16 লক্ষ টাকার মধ্যে। বাইকটিকে Vivid Black, Midnight Crimson, এবং Stone Washed White Pearl কালারে নিয়ে আসতে পারে।

Herley Davidson Sportster S ফিচার

এই বাইকটির বড় হাইলাইট হল নতুন লিকুইড-কুল্ড রেভলিউশন ম্যাক্স 1250 ইঞ্জিন। এতে হালকা ওজনের চেসিস এবং প্রিমিয়াম সাসপেনশন-সহ শক্তিশালী ইঞ্জিন যোগ করেছে।

বাইকটিতে Showa সাসপেনশন বেবহার করা হয়েছে। সামনে 43 মিমির টেলিস্কোপিক ফোর্কস ও পিছনে প্রিলোড অ্যাডজাস্টেবল মনোশক সাসপেনশন যুক্ত করা হয়েছে।

বাইকটির 1252 সিসির ভি-টুইন ইঞ্জিনটি 121 বিএইচপি (BHP) শক্তি উৎপন্ন করতে পারবে। কিন্তু টর্ককে অনেক কমিয়ে আনা হয়েছে অর্থাৎ, এখন 6000 আরপিএম (RPM)-এ 127nm টর্ক উৎপন্ন করবে। বাইকটির ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি 11 লিটারের। বাইকটির কার্ব ওজন 228 কেজি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close