HonorAndroidGadgetsHuaweiMobile phoneSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

গ্লোবাল মার্কেটে লঞ্চ হল Honor 10X Lite স্মার্টফোন, রয়েছে কোয়াড ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারি।

Huawei কোম্পানির সাব-ব্র্যান্ড Honor তাদের লেটেস্ট স্মার্টফোন Honor 10X Lite ফোনটিকে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে। ফোনটিকে কিছু দিন আগে সৌদি আরবের মার্কেটে লঞ্চ করা হয়েছিল। এবার কোম্পানি ফোনটিকে গ্লোবাল মার্কেটে নিয়ে এসেছে।

কোম্পানি ফোনটিকে মিড রেঞ্জের মধ্যে লঞ্চ করেছে। ফোনটির মধ্যে রয়েছে পাওয়ারফুল ব্যাটারি, বিগ ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

Honor 10X Lite ফোনটি গ্লোবাল মার্কেটে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে।

Honor 10X Lite এর স্পেসিফিকেশন

Honor 10X Lite ফোনটির মধ্যে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চহোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল এবং 395 ppi পিক্সেল ডেনসিটি।

ফোনটিকে ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের সাথে গ্লোবাল মার্কেটে উপলব্ধ করা হয়েছে। মেমোরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ ৫১২জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম এবং HiSilicon Kirin 710A অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। সাথে Mali-G51 MP4 গ্রাফিক্সও পেয়ে যাবেন।

Honor 10X Lite Smartphone

ফোনটির মধ্যে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ৪৮+০৮+০২+০২ মেগাপিক্সেল যুক্ত মোট চারটি রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে থাকছে ১৬মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। ফোনটির সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

হনার 10X Lite ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 4G VoLTE নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth v5.0, Wi-Fi Hotspot, GPS, USB Type-C ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৬৭ ইঞ্চির পাঞ্চহোল ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০৮+০২+০২ এমপি রিয়্যার এবং ১৬ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫০০০এমএএইচ।
র‍্যাম ০৮ জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি ও এক্সটারনাল স্টোরেজ ৫১২ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম HiSilicon Kirin 710A অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক 4G

Honor 10X Lite এর দাম

গ্লোবাল মার্কেটে Honor 10X Lite ফোনটির দাম রাখা হয়েছে ২২৯.৯০ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২০,২০০ টাকার মত। সৌদি আরবে হনার 10X Lite ফোনটিকে ৭৯৯ SAR মুল্যে লঞ্চ করা হয়েছিল, ভারতীয় মুদ্রায় প্রায় ১৫,৯০০ টাকার মত। ফোনটিকে আপাতত তিনটি কালার ভেরিয়েন্টে উপলব্ধ করা হয়েছে, যেগুলি হল- মিডনাইট ব্ল্যাক, আইসল্যান্ডিক ফ্রস্ট, ও এমারেল্ড গ্রীন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button