5GAndroidHonorMobile phoneReviewSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Honor X20 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে শক্তিশালী ব্যাটারি ও প্রসেসর, দেখুন দাম

Honor X20 5G স্মার্টফোন লঞ্চ হল, এর মধ্যে পেয়ে যাবেন শক্তিশালী ব্যাটারি ও প্রসেসর। ফোনটিকে আপাতত চীনের বাজারে লঞ্চ করা হয়েছে।

Honor X20 5G smartphone
Honor X20 5G

আরও পড়ুনঃ Oppo A16s স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে 5000mAh ব্যাটারি ও ট্রিপল ক্যামেরা সেটআপ

Honor কোম্পানি তাদের ঘরেলু মার্কেটে একগুচ্ছ ডিভাইসের সাথে একটি চমৎকার মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করেছে, যার মডেল নাম্বার হল Honor X20 5G । এর মধ্যে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 900 প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও 66W ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

ফোনটিকে কবে ভারত সহ অন্যান্য মার্কেটে লঞ্চ করা হবে সেই সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তাহলে চলুন জেনে নেওয়া যাক Honor X20 5G ফোনটির স্পেসিফিকেশন ও দাম দাম সম্পর্কে বিস্তারিত তথ্য।

এই ফোনটির দাম শুরু 1,899 ইউয়ান থেকে, যা ভারতীয় মুদ্রায় প্রায় 21,760 টাকার কাছাকাছি। এই দাম ফোনটির 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের। ফোনটিকে অরোরা ব্লু, ম্যাজিক নাইট ব্ল্যাক, এবং টাইটেনিয়াম সিলভার কালারে নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুনঃ Honor Tab V7 Pro লঞ্চ হল, রয়েছে বড় ডিসপ্লে ও Mediatek Kompanio 1300T প্রসেসর

Honor X20 5G ফোন ফিচার

এই ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের ফুল এইচডি+ ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে, যার রিফ্রেশ রেট 120 হার্টজ ও ডিসিআই-p3 কালার গ্যামেট সাপোর্ট করবে। সিকুরিটির জন্য এতে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যেগুলি 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 02 মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ও 02 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। ফোনটির ডিসপ্লের কাটআউটে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

এতে মিডিয়াটেক ডাইমেনসিটি 900 প্রসেসর ব্যবহার করা হয়েছে। 6GB RAM / 8GB RAM এবং 128GB / 265GB স্টোরেজ কনফিগারেশনে ফোনটিকে পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে 4000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। যা 66W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি অনুযায়ী, ফোনের ব্যাটারি শূণ্য থেকে পঞ্চাশ শতাংশ চার্জ হতে সময় নেবে মাত্র 15 মিনিট।

আরও পড়ুনঃ Moto G60s স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি ও প্রসেসর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close