AndroidHTCSmartphoneTech Newsবাংলা খবরবাংলা টেক নিউজ

বাজারে আসতে চলেছে সস্তা HTC Wildfire E2 স্মার্টফোন, দাম ৯ হাজার টাকার থেকেও কম।

কয়েকদিন আগেই গুগল প্লে কনসোল এ দেখতে পাওয়া গিয়েছিল। এবার এটিকে লঞ্চ করা হল রাশিয়ার বাজারে। HTC তাইওয়ানের কোম্পানি। HTC Wildfire E2 এর বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা, 4000mAh ব্যাটারি, মিডিয়াটেক হেলিও P22 প্রসেসর।

আরও পড়ুনঃ আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

এদিকে কোম্পানির পক্ষ থেকে ফোনটিকে অন্য আর কোন দেশে লঞ্চ করা হবে কিনা সে বিষয়ে স্পষ্ট কিছু জানানো হয়নি। আসুন HTC Wildfire E2 ফোনটি কি কি ফিচারের সাথে এসেছে জেনে নিই।

HTC Wildfire E2 ফিচারঃ

hTC Wildfire e2 SmartphoneHTC Wildfire E2 স্মার্টফোনে 6.21 ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ নচ আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার পিক্সেল রেজুলেশন 720পিক্সেল বাই 1560পিক্সেল এবং এস্পেক্ট রেসিও 19.5:9। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ।

এই ফোনে মিডিয়াটেক হেলিও P22 অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে পাবেন hybrid ডুয়েল সিম স্লট। এতে রয়েছে 3.5mm অডিও জ্যাক। এতে 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে।

ফোনের পিছনের ক্যামেরার কথা বললে এতে ডুয়েল রিয়্যার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার 16 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং সেকেন্ডারি ক্যামেরা 02 মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ক্যামেরার সাথে অটোফোকাস এবং এলইডি ফ্ল্যাশের রয়েছে। এর মধ্যে দেওয়া হয়েছে 08 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। যার অ্যাপারচার F/2.2।

এই ফোনে আছে 4000mAh পাওয়ার নন-রিমুভাল ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফোনের পিছনে দেওয়া রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনটি 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ এর সাথে লঞ্চ হয়েছে। এর মধ্যে মাইক্রো-এসডি কার্ড লাগানো যাবে। মাইক্রো-এসডি কার্ড এর মাধ্যমে আপনি এর 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বাড়াতে পারবেন।

HTC Wildfire E2 দাম:

HTC Wildfire E2 ফোনটি একটি মাত্র ভেরিয়েন্টে রাশিয়ার বাজারে লঞ্চ হয়েছে। ফোনটি কালো ও নীল রঙে পাওয়া যাচ্ছে।এর 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজের দাম প্রায় 9000 টাকা।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button