HTCMobile phoneReviewSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

সস্তায় বাজারে এলো HTC Wildfire E3 স্মার্টফোন, রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ

সস্তায় বাজারে হাজির HTC কোম্পানির নতুন  মিড রেঞ্জ সেগমেন্ট HTC Wildfire E3 স্মার্টফোন। ফোনটিকে আপাতত ইউরোপের বাজারে আনা হয়েছে।

তাইওয়ানের স্মার্টফোন কোম্পানি HTC আজ তাদের নতুন মিড রেঞ্জ ফোন Wildfire E3 ফোনটিকে ইউরোপের বাজারে লঞ্চ করেছে। ফোনটি গতবছর লঞ্চ হওয়া Wildfire E2 ফোনের আপগ্রেড ভার্সন হিসাবে নিয়ে এসেছে।

আরও পড়ুনঃ 5G সাপোর্ট এর সাথে খুব শীঘ্রই বাজারে আসছে Samsung Galaxy A82

HTC Wildfire E3 Smartphone

Wildfire E3 ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, MediaTek Helio P22 প্রসেসর, 4,000mAh ব্যাটারি, 6.51 ইঞ্চির এইচডি+ ডিসপ্লে। চলুন জেনে নেওয়া যাক ফোনটির দাম ও ফিচার।

HTC Wildfire E3 ফোন ফিচার

Wildfire E3 ফোনে দেওয়া হয়েছে 6.51 ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটার ড্রপ নচ আইপিএস ডিসপ্লে। এর রেজুলসন রেজোলিউশন 720 পিক্সেল বাই 1560 পিক্সেল। ফোনটি 4GB RAM ও 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ নিয়ে এসেছে। মেমোরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ 512GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য HTC Wildfire E3 ফোনে দেওয়া হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরাটি হল 13 মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে 08 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, 02 মেগাপিক্সেলের একটি ম্যাক্রো লেন্স, ও একটি 02 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে রয়েছে 13 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুনঃ Redmi Note 10 Pro Max ফোনটির প্রথম সেল ১৮ই মার্চ, দেখুন দাম ও ফিচার

HTC Wildfire E3 ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে দেওয়া হয়েছে MediaTek Helio P22 প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটির মধ্যে পেয়ে যাবেন 4000mAh-এর ব্যাটারি। যা 10W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে 4G নেটওয়ার্ক, Bluetooth 4.2 ভার্সন, GPS, Wi-Fi ইউএসবি টাইপ সি, 3.5mm হেডফোন জ্যাক। সিকুরিটির জন্য এতে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাথে ফেস আনলক ফিচার।

Wildfire E3 ফোনের দাম

ফোনটিকে আপাতত ইউরোপর মার্কেটে লঞ্চ করা হয়েছে। ফোনটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় 13,000 টাকার মত। যার মধ্যে রয়েছে 4GB RAM ও 64GB স্টোরেজ। এছাড়াও ফোনটির আরও একটি ভেরিয়েন্ট (128GB) রয়েছে। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে- নীল ও কালো। আশা করা খুব তাড়াতাড়ি ফোনটিকে ভারতের বাজারে আনা হবে।

আরও পড়ুনঃ Poco X3 ফোনটির উপরে ফ্লিপকার্ট দিচ্ছে বিগ ডিস্কাউন্ট অফার, দেখুন দাম ও ফিচার

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button