GadgetsSmartwatchTech BanglaTech NewsTech News IndiaTechnology

Huami নিয়ে এসেছে Amazfit GTR 2 স্মার্ট ওয়াচ, এর ব্যাটারি ব্যাকআপ ১০ দিন।

ভারতের বাজারে লঞ্চ হল Huami Amazfit GTR 2 স্মার্টওয়াচ, দেখুন দাম ও ফিচার। Huami এই GTR 2 স্মার্টওয়াচটি কে কিছু দিন আগে গ্লোবাল মার্কেটে লঞ্চ করা ছিল। এবার এটিকে ভারতের বাজারে আনা হয়েছে।

Huami Amazfit GTR 2 স্মার্টওয়াচটিকে ফ্লিপকার্ট ই-কমার্স ওয়েবসাইট থেকে ক্রয় করা যাবে। ঘড়িটির প্রি-বুকিং শুরু হয়ে গেছে। আগামী ১৭ ডিসেম্বর অ্যামাজন ও ফ্লিপকার্ট এ কিনতে পারবেন। তাহলে চলুন একনজরে দেখে নেওয়া যাক Huami Amazfit GTR 2 ঘড়িটির দাম ও ফিচার।

আরও পড়ুনঃ দাম কমানো হয়েছে Nokia C3 স্মার্টফোনের, কিনুন মাত্র ৬,৯৯৯ টাকা দিয়ে।

Huami Amazfit GTR 2 ফিচার

প্রথমে দেখা যাক ঘড়িটির ডিজাইন। এই স্মার্টওয়াচে রয়েছে ১.৩৯ ইঞ্চির এইচডি সার্কুলার AMOLED ডিসপ্লে। যাতে 3D গ্লাস দেওয়া হয়েছে। এর স্ক্রীন রেজোলিউশন ৪৫৪পিক্সেল বাই ৪৫৪ পিক্সেল ও পিক্সেল ডেনসিটি ৩২৬ পিপিআই। স্ক্রীনে টাচ সাপোর্ট ফিচার রয়েছে ও oDLC এবং অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট কোটিং।

Huami Amazfit GTR 2 smartwatchHuami GTR 2 ঘড়িতে হার্ট রেট সেন্সর, ব্লাড-অক্সিজেন মেজারমেন্ট ও ১২ ধরনের স্পোর্টস মোড ফিচার দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে ডু নট ডিস্টার্ব মোড, ডুয়াল স্যাটেলাইট পজিশনিং ও NFC, ফোন নোটিফিকেশন, টেক্সট ওয়েদার ও অ্যালার্ম নোটিফিকেশন, অ্যাপ এলারট, এবং অ্যামাজন অ্যালেক্সা ভয়েস অ্যাসিট্যান্টের সুবিধা।

পাওয়ারের জন্য এতে রয়েছে ৪১৭এমএএইচ এর ব্যাটারি। ফ্লিপকার্ট এ লিস্ট অনুযায়ী এর ব্যাটারি ব্যাকআপ ১০ দিন। ঘড়িটির মধ্যে ওয়াটার রেসিস্টান্ট ফিচার রয়েছে, যা ৫০ মিটার গভীর জলেও ঘড়িটি কাজ করবে। এর মধ্যে স্পীকার ও মাইক্রোফোন রয়েছে। ঘড়িটির ওজন ৩৯ গ্রাম।

Huami Amazfit GTR 2 দাম

Huami Amazfit GTR 2 স্মার্টওয়াচটিকে অ্যালুমিনিয়াম এলোয় ও স্টেনলেস স্টিল মডেলে এ পাওয়া যাচ্ছে। ঘড়িটি কালো রঙে উপলব্ধ রয়েছে। এই ঘড়িটির অ্যালুমিনিয়াম এলোয় মডেলের দাম ১২,৯৯৯ টাকা। এদিকে এর স্টেনলেস স্টিল মডেলের দাম রাখা হয়েছে ১৩,৪৯৯ টাকা।

আরও পড়ুনঃ লঞ্চ হল সবচেয়ে সস্তা ৫জি স্মার্টফোন ZTE Blade V2021 5G, দাম ১১ হাজার টাকার মত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button