GadgetsHuaweiReviewSmart BandSmartwatchTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

ভারতের বাজারে লঞ্চ হল Huawei Band 6 ফিটনেস ব্যান্ড, রয়েছে হার্ট রেট, স্লিপ ও স্ট্রেস মনিটারিং সেন্সর

Huawei অনেকদিন পরে ভারতের বাজারে একটি নতুন ফিটনেস ব্যান্ড নিয়ে এসেছে। কোম্পানি নিয়ে এসেছে Huawei Band 6 ফিটনেস ওয়েরেবল ব্যান্ড। এর দামও খুবই কম।

কোম্পানি দাবী অনুযায়ী, এর ব্যান্ডটির ডিজাইন আর ব‍্যাটারী ব্যাকআপ অন‍্যান‍্য স্মার্ট ব‍্যান্ডকে কড়া প্রতিদ্বন্দ্বিতা দেবে। আপনি  যদি নতুন একটি Fitness Band কিনতে চান তাহলে এই ব্যান্ডটিকে কিনতে পারেন। এর দামও খুব বেশি নয়। উইজারদের স্বাস্থ্যের দেখভাল করার জন্য এর মধ্যে রয়েছে কিছু হেল্‌থ মনিটারিং ফিচার্স।

আরও পড়ুনঃ Tecno Spark Go 2021 স্মার্টফোন লঞ্চ হল, দাম মাত্র 7,299 টাকা

Huawei Band 6 কে 4,490 টাকা দামে লঞ্চ করা হয়েছে। এই ব‍্যান্ডটিকে এক্সক্লুসিভ‌লি Amazon-এ 12 জুলাই থেকে শুরু হতে চলা Amazon Prime Day Sale-এ বিক্রির জন্য উপলব্ধ করা হবে। সাথে থাকবে আকর্ষনীয় অফার‌ও।

আপনাদের জানিয়ে রাখি যে 12 থেকে 14 জুলাইয়ের মধ্যে এই ব‍্যান্ড 6 ডিভাইসটিকে কেনা গ্রাহকরা 1,990 টাকা দামের Huawei Mini Bluetooth Speaker ফ্রি গিফ্ট হিসেবে পেয়ে যাবেন। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক এর বিশেষত্ব।

Huawei Band 6 স্পেসিফিকেশন্স

এই Fitness Band এর মধ্যে রয়েছে 1.47 ইঞ্চির এমোলেড ফুল-ভিউ টাচ ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন 194 পিক্সেল বাই 368 পিক্সেল, 282 পিক্সেল ডেন্সিটি এবং স্ক্রিন-টু-বডি রেশিও 64 শতাংশ। এছাড়া এই ব‍্যান্ড SpO2 অর্থাৎ ব্লাড-অক্সিজেন লেভেল রিয়েল টাইম মনিটার করতে সক্ষম। কোম্পানির দাবি যে ফিটনেস ব‍্যান্ড পুরো দিন SpO2 মনিটার সুনিশ্চিত করতে পারে। এই ব‍্যান্ড পাওয়ার-সেভিং অ্যাল্গোরিথম এর সাথে Huawei TruSeen 4.0 সংযুক্ত।

আরও পড়ুনঃ Samsung Galaxy A22 স্মার্টফোন 18,499 টাকায় ভারতে লঞ্চ হল, জানুন স্পেসিফিকেশন

এই ব‍্যান্ডে SpO2 (অক্সিমিটার), হার্ট রেট সেন্সর, স্লিপ আর স্ট্রেস মনিটারিং এর মতো অসাধারণ ফিচার যুক্ত করা হয়েছে। আপনাদের জানিয়ে দি যে এই ব্যান্ডটি ইউজারের রেস্টিং হার্ট রেট অনেক বেশি বা অনেক কম হলে এলার্ট দেবে।

এই ব‍্যান্ডের মাধ্যমে ফোনের কল রিজেক্ট করা বা মিউজিক কন্ট্রোল করা যাবে। কোম্পানির দাবি যে দীর্ঘক্ষণ হার্ট রেট আর SpO2 মনিটারিং এর সাথে সিঙ্গেল চার্জে এর ব‍্যাটারী 14 দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। এতে 96টি ওয়ার্ক‌আউট মোড রয়েছে, যেমন সাইক্লিং, আউটডোর আর ইন্ডোর রানিং, রোপ স্কিপিং ইত্যাদি আর 85 কাস্টমাইজড মোডস পাওয়া যাবে।

আরও পড়ুনঃ Honor X20 SE স্মার্টফোন লঞ্চ হল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং শক্তিশালী প্রসেসর নিয়ে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close