AndroidHuaweiMobile phoneSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Huawei Nova 8 SE Vitality Edition স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার ও স্পেসিফিকেশন

Huawei কোম্পানি আবার একটি দুর্দান্ত স্মার্টফোন নিয়ে হাজির হল। Huawei Nova 8 SE Vitality Edition নামে লঞ্চ হওয়া ফোনে রয়েছে দুর্দান্ত ক্যামেরা ও 40W ফাস্ট চারজিং যুক্ত 4000mAh এর ব্যাটারি।

Huawei Nova 8 SE Vitality Edition

আরও পড়ুনঃ Molife Sense 510 স্মার্টওয়াচ কলিং ফিচার সহ লঞ্চ হল, দাম খুবই কম

গত বছর নভেম্বর মাসে স্মার্টফোন কোম্পানি Huawei MediaTek Dimensity প্রসেসর এবং কোয়াড রিয়ার ক্যামেরা যুক্ত Huawei Nova 8 SE স্মার্টফোন লঞ্চ করেছিল। এবার কোম্পানি এই স্মার্টফোনের 2021 এডিশন লঞ্চ করল। যার মডেল নাম্বার হল Huawei Nova 8 SE Vitality Edition ।

ফোনটিকে মূলত Nova 8 SE-এর ডাউনগ্রেড ভার্সন হিসেবে নিয়ে আসা হয়েছে। এই ফোনটির প্রধান বৈশিষ্ট্য হল এতে কোম্পানির নিজস্ব Kirin 710A প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা, এবং 40W ফাস্ট চার্জিং। তাহলে চলুন জেনে নেওয়া যাক ফোনটির সম্পূর্ণ ফিচার ও দাম সম্পর্কে বিস্তারিত তথ্য।

Nova 8 SE Vitality Edition ফোনটির 8GB RAM ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 1,899 ইউয়ান (ভারতীয় মুদ্রায় প্রায় 21,730 টাকার মতো) রাখা হয়েছে। ফোনটিকে ফ্রস্ট সিলভার এবং ম্যাজিক নাইট ব্লু কালারে নিয়ে আসা হয়েছে। ভারতে ফোনটিকে কবে আনা হবে তা এখনো জানা যায়নি।

আরও পড়ুনঃ Oppo Reno 6Z 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার, দেখুন দাম

Huawei Nova 8 SE Vitality Edition স্মার্টফোন ফিচার

হুয়াওয়ে নোভা 8 এসই ভাইটালিটি এডিশন স্মার্টফোনে দেওয়া হয়েছে 6.6 ইঞ্চির ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল এলসিডি ডিসপ্লে। এর স্ক্রিন টু বডি রেশিও 94%। পারফরমেন্সের জন্য এই ফোনটিতে এওয়া হয়েছে অক্টা-কোর Kirin 710A প্রসেসর। যা পেয়ার করা থাকবে 8GB RAM ও 128GB স্টোরেজ এর সাথে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে পেয়ে যাবেন 4000mAh ব্যাটারি। যা 40W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এতে 4G নেটওয়ার্ক সাপোর্ট দেওয়া হয়েছে। এছাড়া এতে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, Bluetooth, Wi-Fi, GPS, 3.5mm অডিও জ্যাক, এবং ইউএসবি টাইপ সি পোর্ট।

Nova 8 SE Vitality Edition স্মার্টফোনের রিয়ার প্যানেলে উল্লম্ব ভাবে অর্থাৎ লম্বালম্বি ভাবে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরাটি হল 48 মেগাপিক্সেলের। এছাড়া এতে রয়েছে 02 মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ও একটি ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ফোনটির সামনে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ OnePlus Nord 2 স্মার্টফন লঞ্চ হল, রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক ডায়মেনসিটি প্রসেসর

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close