AndroidGadgetsInfinixMobile phoneReviewSmartphoneTech NewsTech News IndiaTechnology

গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে সস্তা স্মার্টফোন Infinix Hot 10 Lite, রয়েছে ট্রিপল রিয়্যার ক্যামেরা।

Infinix Hot 10 Lite স্মার্টফোনটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন। ফোনটিকে গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছে। Infinix Hot 10 Lite স্মার্টফোনটিকে কিছুদিন আগে আফ্রিকার বাজারে লঞ্চ করা হয়েছিল। এবার এটিকে গ্লোবাল মার্কেটে নিয়ে আসা হয়েছে।

Infinix Hot 10 Lite স্মার্টফোনটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর ও ৫০০০এমএএইচ বড় ব্যাটারি। ফোনটিকে কবে ভারতের বাজারে লঞ্চ করা হবে সেই সম্পর্কে কোন তথ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তাহলে চলুন একনজরে দেখে নেওয়া যাক ফোনটির দাম ও ফিচার।

আরও পড়ুনঃ ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে বাজারে আসতে চলেছে Samsung Galaxy F41 স্মার্টফোন।

Infinix Hot 10 Lite ফিচার

Infinix Hot 10 Lite স্মার্টফোনটিকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট-এ লিস্ট করা হয়েছে। ফোনটির মধ্যে Android 10 OS অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। Infinix Hot 10 Lite ফোনটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটারড্রপ সানলাইট ডিসপ্লে নিয়ে বাজারে লঞ্চ হয়েছে। এর স্ক্রীন রেজুলসন ৭২০পিক্সেল বাই ১৬০০পিক্সেল।

Infinix Hot 10 Lite Smartphoneইনফিনিক্স Hot 10 Lite স্মার্টফোনটির মধ্যে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ২জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে এসেছে। এর মধ্যে মাইক্রো-এসডি কার্ড স্লট দেওয়া রয়েছে, যার সাহায্যে এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

ইনফিনিক্স Hot 10 Lite ফোনটির মধ্যে তিনটি রিয়্যার ক্যামেরা ও একটি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরাতে ১৩মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা ও দুটি QVGA সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে ৮মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য ফোনটিতে ৫০০০এমএএইচ এর ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী ফোনটির ফুল চার্জে ৩৩ঘণ্টা কথা বলা যাবে।

Infinix Hot 10 Lite দাম

ইনফিনিক্স Hot 10 Lite ফোনটি একটি মাত্র স্টোরেজ (২জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ) ভেরিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। আফ্রিকার বাজারে এর দাম GHS 599, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৭,৬০০ টাকা। নাইজেরিয়ায় ফোনটির দাম রাখা হয়েছে ভারতীয় মুদ্রায় ৮,৭০০ টাকা। কালো, বেগুনি ও নীল রঙে উপলব্ধ করা হয়েছে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.৬ ইঞ্চি ওয়াটারড্রপ সানলাইট ডিসপ্লে।
ক্যামেরা ১৩+QVGA+QVGA এমপি রিয়্যার এবং ০৮ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫০০০ এমএএইচ।
র‍্যাম ২ জিবি
ইন্টারনাল স্টোরেজ ৩২ জিবি ও এক্সটারনাল ২৫৬জিবি।
প্রসেসর ও অপারেটিং সিস্টেম মিডিয়াটেক হেলিও এ২০ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button