AndroidInfinixMobile phoneReviewSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

6000mAh ব্যাটারিযুক্ত Infinix Hot 10S ফোনটি ভারতে লঞ্চের ঘোষণা, জানুন ফিচার

স্মার্টফোন নির্মাতা কোম্পানি ইনফিনিক্স কিছুদিন আগেই ইন্দোনেশিয়ার বাজারে Infinix Hot 10S ফোনটিকে লঞ্চ করেছিল। এখন সংস্থাটি ভারতে এই স্মার্টফোনটিকে লঞ্চ করার ঘোষণা করেছে।

তবে ডিভাইসটি কবে লঞ্চ হবে সেই সম্পর্কে কোন তথ্য প্রকাশ করা হয়নি। Infinix Hot 10S স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, এইচডি+ ডিসপ্লে এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ আগামী কাল বড় ডিসপ্লে ও ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Infinix Hot 10 Play স্মার্টফোন

Infinix Hot 10S and Hot 10s NFC smartphone

ব্যবহারকারীরা এই হ্যান্ডসেটে পেয়ে যাবেন মিডিয়াটেক হেলিও G85 প্রসেসর এবং 6,000mAh ব্যাটারি। সোশ্যাল মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, ফোনটিকে মে মাসের দ্বিতীয় সপ্তাহে লঞ্চ করা হতে পারে। তাহলে চলুন একনজরে দেখে নেওয়া যাক ফোনটির সম্ভাব্য ফিচার ও দাম.

Infinix Hot 10S ফোনটির সম্ভাব্য ফিচার ও দাম

স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, Infinix Hot 10S স্মার্টফোনটিতে রয়েছে 6.82 ইঞ্চির ফুল এইচডি+ প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 90Hz এবং 180Hz এর স্যাম্পলিং হার। স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও G85 প্রসেসর বেবহার করা হয়েছে। 

ইনফিনিক্স Hot 10S স্মার্টফোনটিতে 6,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। অন্যদিকে ফোনটির NFC ভেরিয়েন্টটিতে 5000mAh ব্যাটারি রয়েছে। এগুলি ছাড়াও ডিভাইসে শক্তিশালী স্পিকারের সাপোর্ট রয়েছে।

আরও পড়ুনঃ Redmi Note 10S খুব শীঘ্রই ভারতে আসছে, Xiaomi রিটেইল বক্সের ছবি শেয়ার করেছে

Infinix Hot 10S স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যেগুলি হল 48 মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, 2 দেপ্ত সেন্সর এবং একটি AI লেন্স। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে রয়েছে 8 মেগাপিক্সেলের সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা। এর ক্যামেরাটি নাইটস্ক্যাপের মতো সর্বশেষতম বৈশিষ্ট্যগুলিকে সমর্থন করে। কানেক্টিভিটির জন্য রয়েছে 4G VoLTE, Wi-fi, Bluetooth এবং ইউএসবি টাইপ সি পোর্ট সাপোর্ট।

ইনফিনিক্স হট 10S স্মার্টফোনটি NFC এবং Non-NFC ভেরিয়েন্টে উপলব্ধ রয়েছে। এর 6GB RAM ও 128GB ভেরিয়েন্টটির দাম 130 ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় 9,700 টাকা) এবং 4GB RAM ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 120 ডলার (যা ভারতে প্রায় 9,000 টাকার সমান)। আশা করা হচ্ছে যে ভারতের বাজারে এই ফোনের দাম 10,000 থেকে 15,000 টাকার মধ্যে রাখা হবে।

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার যুক্ত IQOO 3 ফোনটির দাম অনেকটা সস্তা হয়ে গেছে, দেখে নিন নতুন দাম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button