AndroidFlipkartMobile phoneOffer ZoneReviewSmartphonesmartphone offerTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Infinix Smart 5A ফোনটিকে 5,500 টাকায় কেনার দুর্দান্ত সুযোগ, রয়েছে বিগ ডিসপ্লে

Infinix Smart 5A ফোনটিকে খুবই কম দামে কেনার সুযোগ। আপনি যদি নতুন ফোন কেনার কথা ভাবছেন তাও আবার 6 টাকার মধ্যে তাহলে আপনার জন্য রয়েছে দুর্দান্ত সুযোগ।

infinix smart 5a smartphone
infinix smart 5a smartphone

আরও পড়ুনঃ Lenovo Tab P11 7,500mAh ব্যাটারি ও 11 ইঞ্চির ডিসপ্লে নিয়ে লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

ইনফিনিক্স কোম্পানি এই মাসের শুরুতে ভারতে Infinix Smart 5A স্মার্টফোনটিকে লঞ্চ করেছিল। আজ প্রথমবার এই ফোনটিকে বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটির সেল শুরু হয়েছে।

ভারতে Infinix Smart 5A এর দাম 7,000 টাকার‌ কম রাখা হয়েছে। ইনফিনিক্স Smart 5A ফোনের মধ্যে রয়েছে 08 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা‌, বিগ ব্যাটারি ও সিকুরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Infinix Smart 5A ফোনের দাম ও অফার

এই ফোনের দাম 6,499 টাকা রাখা হয়েছে। এই দাম ফোনটির 2GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের। ফোনটিকে মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ, ও কোয়েটজাল সায়ান কালারে নিয়ে আসা হয়েছে।

লঞ্চ অফার হিসেবে এই ফোনের ওপর Axis, ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা 1,000 টাকা পর্যন্ত ছাড় পাবেন। অর্থাৎ ফোনটিকে 5,499 টাকা দিয়ে কিনতে পারবেন। এছাড়া JioExclusive device lock অফারের অধীনে ফোনটিকে ক্রয় করলে 550 টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

আরও পড়ুনঃ Poco X3 GT স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে শক্তিশালী প্রসেসর, ডিসপ্লে, ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারি

Infinix Smart 5A স্মার্টফোন ফিচার

ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোনে দেওয়া হয়েছে 6.52 ইঞ্চির IPS LCD ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন 720 পিক্সেল বাই 1640 পিক্সেল, ব্রাইটনেস 500 নিটস, 275ppi পিক্সেল ডেনসিটি, এবং 20.5:9 এস্পেক্ট রেসিও।

ফোনটির মধ্যে বেবহার করা হয়েছে অক্টাকোর MediaTek Helio A20 প্রসেসর। ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেওয়া থাকছে, যেগুলি হল 13 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও 02 মেগাপিক্সেলের দেপ্ত সেন্সর। সেলফির জন্য ফোনটির সামনে 08 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। সিকুরিটির জন্য এতে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। কানেক্টিভিটির জন্য এতে সাপোর্ট করবে 4G নেটওয়ার্ক, 3.5mm অডিও জ্যাক, Bluetooth, Wi-Fi, GPS । এতে ডুয়েল ন্যানো সিম বেবহার করা যাবে এবং এর ওজন 183 গ্রাম।

আরও পড়ুনঃ ZTE Axon 30 5G স্মার্টফোন অবিশ্বাস্য ফিচার নিয়ে লঞ্চ হল, রয়েছে আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close