AndroidItelMobile phoneReviewSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Itel Vision 2 ট্রিপল রিয়ার ক্যামেরা সহ ভারতে লঞ্চ, দাম 8,000 টাকার কম

Itel Vision 2 তিনটি রিয়ার ক্যামেরা নিয়ে ভারতের বাজারে লঞ্চ হোল, দাম মাত্র 7,499 টাকা। স্মার্টফোন নির্মাতা কোম্পানি আইটেল নিয়ে এসেছে নতুন লো বাজেট স্মার্টফোন।

চলতি বছরের শুরু থেকেই ভারতের বাজারে নিজের আধিপত্য বজায় রাখার জন্য এই চীনা কোম্পানিটি বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। এবার আইটেল কোম্পানি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন নিয়ে বাজারে হাজির হয়েছে।

Itel Vision 2 Smartphone

আরও পড়ুনঃ লঞ্চ হল Huawei Nova 8 Pro 4G স্মার্টফোন, রয়েছে ডুয়েল সেলফি ক্যামেরা

Itel Vision 2 নামে এই স্মার্টফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, বিগ ডিসপ্লে ও ব্যাটারি। ফোনটির দাম আট হাজার টাকার থেকেও কম। চলুন দেখে নেওয়া যাক ফোনটির সম্পূর্ণ ফিচার ও স্পেসিফিকেশন।

Itel Vision 2 ফোন ফিচার ও দাম

এই ফোনটির মধ্যে রয়েছে 6.6 ইঞ্চির এইচডি+ আইপিএস ডট-ইন ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন 1600 পিক্সেল বাই 720 পিক্সেল এবং 20:9 এস্পেক্ট রেসিও। সিকুরিটির জন্য এতে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ক্যামেরার জন্য এতে পেয়ে যাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল 13 মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে 02 মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর এবং একটি ডেপ্থ সেন্সর। ফোনটির ক্যামেরা এলইডি ফ্ল্যাশ এবং এআই মোড, পোর্ট্রেট মোড, প্যানো মোড, প্রো মোড, লো লাইট মোড বা এইচডিআর মোডের মতো বিভিন্ন ফিল্টার ও মোড ব্যবহার করার সুবিধা দেয়। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য রয়েছে f/2.0 অ্যাপারচারযুক্ত 08 মেগাপিক্সেলের সিঙ্গেল সেলফি ক্যামেরা।

আরও পড়ুনঃ iQOO 7 5G ফোনটি ভারতে আসছে, লঞ্চের আগেই প্রকাশিত হল ফোনের দাম ও ফিচার

ফোনটির মধ্যে বেবহার করা হয়েছে অক্টাকোর প্রসেসর এবং ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটি 2GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের সাথে এসেছে। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ 128GB পর্যন্ত বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে 4000mAh এর নন-রিমুভাল ব্যাটারি।

Itel Vision 2 ফোনের দাম রাখা হয়েছে 7,499 টাকা এবং এটি গ্রেডেশন গ্রিন ও ডিপ ব্লু দুটি রঙে ক্রয় করা যাবে। এখন ফোনটি কিনলে সংস্থার একটি বিশেষ ভিআইপি অফারের সুবিধা পাওয়া যাবে, যার অধীনে গ্রাহকরা কেনার 100 দিনের মধ্যে ডিসপ্লে ভেঙে গেলে বিনামূল্যে ওয়ান-টাইম ডিসপ্লে রিপ্লেসমেন্টের সুবিধা দেওয়া যাবে।

আরও পড়ুনঃ Realme Narzo 20 Pro ফোনটির দাম 2000 টাকা কমানো হয়েছে, দেখুন কোথায় পাওয়া যাবে

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close