Jio PhoneRechargeTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Reliance Jio বন্ধ করল 39 টাকা ও 69 টাকার সস্তা প্রিপেড প্ল্যান

JioPhone গ্রাহকদের জন্য দুঃসংবাদ। টেলিকম কোম্পানি Reliance Jio তাদের 100 টাকার কম দামের দুটি প্রিপেইড প্ল্যান বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এবার থেকে জিওফোন গ্রাহকরা 39 টাকা ও 69 টাকার প্রিপেড প্ল্যান দুটি আর রিচার্জ করতে পারবেন না।

jiophone rechagre

আরও পড়ুনঃ Lenovo IdeaPad Slim 5 Pro লঞ্চ হল, দেখুন দাম ও স্পেসিফিকেশন

ইতিমধ্যেই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই দুই রিচার্জ প্ল্যান সরিয়ে নিয়েছে Reliance Jio কোম্পানি। অর্থাৎ কোম্পানি তাদের 39 টাকা ও 69 টাকার প্রিপেড প্ল্যান দুটি বন্ধ করে দিয়েছে।

Reliance Jio 39 টাকা ও 69 টাকা প্ল্যান সরিয়ে নিল কেন, সেই বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি। তবে অনেকের মতে JioPhone Next লঞ্চের কারণেই Jio কোম্পানি এই দুটি প্ল্যান সরিয়ে নিয়েছে। আপনাদের জানিয়ে রাখি 10ই সেপ্টেম্বর কোম্পানির এই লো বাজেট স্মার্টফোন লঞ্চ হওয়ার কথা থাকলেও কোম্পানির এক বিবৃতিতে জানানো হয়েছে, দীপাবলির আগেই লঞ্চ হবে JioPhone Next ফোন। কোম্পানি Google-এর সাথে হাত মিলিয়ে এই ফোন নিয়ে আসছে।

69 টাকার প্রিপেড প্ল্যানে JioPhone গ্রাহকরা প্রতিদিন 500MB ইন্টারনাল ডেটা বেবহার করতে পারতেন। সাথে ছিল ভারতের যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। গ্রাহকরা মোট 100টি SMS বিনামূল্যে পাঠাতে পারতেন। 69 টাকা প্রিপেইড প্ল্যানেরও মিয়াদ ছিল 14 দিন।

এদিকে 39 টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 100MB ইন্টারনাল ডেটা পাওয়া যেত। সাথে এই রিচার্জ প্যাকে ভারতের সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং করা যেত। আবার JioPhone গ্রাহকরা মোট 100টি SMS বিনামূল্যে ব্যবহার করতে পারতেন। 39 টাকা প্রিপেড প্ল্যানের মিয়াদ ছিল 14 দিন।

আরও পড়ুনঃ TCL 20 R 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে 5000mAh-এর পাওয়ারফুল ব্যাটারি, দেখুন দাম ও ফিচার

এছাড়াও, কোম্পানি একটি কিনলে একটি ফ্রি অফারও বন্ধ করে দিয়েছে। আগে JioPhone গ্রাহকরা এই অফারে প্রথম রিচার্জের সঙ্গে দ্বিতীয় রিচার্জ সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারত। জিও কোম্পানি করোনা মহামারির সময় JioPhone-এর জনপ্রিয়তা বাড়তে থাকায় এই অফার নিয়ে এসেছিল। এখন আর কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই অফার আর দেখা যাচ্ছে না।

আরও পড়ুনঃ Lenovo K13 স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ এবং শক্তিশালী ব্যাটারি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close