GadgetsLavaMobile phoneReviewTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Lava নিয়ে এসেছে নতুন ফোল্ডিং ফিচার ফোন Lava Flip, দাম মাত্র 1640 টাকা।

ভারতীয় মোবাইল ফোন নির্মাতা কোম্পানি Lava ভারতের বাজারে একটি নতুন ফোল্ডিং ফিচার ফোন নিয়ে এসেছে, যার নাম Lava Flip। লাভার এই নতুন ফিচার ফোনটিকে খুবই কম দামে লঞ্চ করা হয়েছে।

লাভার এই নতুন ফোনটির স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে এবং এতে রয়েছে ১,২০০এমএএইচ লিথিয়াম-আয়ন ব্যাটারি। এছাড়া লাভার এই ফোনটি ভিজিএ ক্যামেরা এবং একাধিক ভাষার সাপোর্ট নিয়ে এসেছে।

আরও পড়ুনঃ ৬৪মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে লঞ্চ হয়েছে Huawei Nova 8 SE স্মার্টফোন।

Lava Flip ফোনের ফিচার

Lava Flip ফোনে রয়েছে ২.৪ ইঞ্চির ডিসপ্লে এবং এর বডি পলিকার্বনেটযুক্ত। ডুয়েল সিম সাপোর্টযুক্ত এই ফোনে ১২০০এমএএইচ এর ব্যাটারি রয়েছে, যা কোম্পানির দাবী অনুযায়ী এটি সিঙ্গেল চার্জে ৩দিন পর্যন্ত চলবে। ফোনটি ৩৬০ ডিগ্রি ট্রান্সপারেন্ট প্যাকেজিংসহ পাওয়া যাবে।

Lava Flip Mobile Phone

ফোনটিতে ৩২জিবি মেমোরি কার্ড বেবহার করা যাবে। ফোনটির মধ্যে একটি ভিজিএ ক্যামেরা রয়েছে। এতে পেয়ে যাবেন ব্লিঙ্ক কল নোটিফিকেশন ও অটো কল রেকর্ডিংয়ের ফিচার।

Lava Flip ফিচার ফোনটিতে মোট ২২টি ভারতীয় ভাষার সাপোর্ট দেওয়া হয়েছে। এই ২২টি ভাষায় ইনকামিং টেক্সট মেসেজ ফোনটিতে পড়া যাবে। এছাড়া অনেকগুলি ভাষাতে টেক্সট টাইপ করা যাবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

অন্যান্য ফিচার মধ্যে রয়েছে রেকর্ডিং সহ ওয়্যারলেস এফএম, টর্চ,  নাম্বার টকার, কন্ট্যাক্ট আইকনের সুবিধা। কোম্পানি ফোনটির সাথে দিচ্ছে সম্পূর্ণ এক বছরের রিপ্লেসমেন্টের সুবিধা। লাভার যে কোন সার্ভিস সেন্টারে এই রিপ্লেসমেন্টের সুবিধা পাওয়া যাবে।

Lava Flip এর দাম

কোম্পানি লাভা ফ্লিপ ফোনটির দাম রেখেছে ১৬৪০ টাকা। লাভার আউটলেটগুলির সাথে ফ্লিপকার্ট এবং অ্যামাজনেও খুব তাড়াতাড়ি এই ফোনটি উপলব্ধ করা হবে। ফোনটিকে আপাতত লাল এবং নীল রঙে কেনা যাবে।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close