Lava Z66 Smartphone

মাত্র 7777 টাকায় লঞ্চ হল Lava Z66 স্মার্টফোন, এতে রয়েছে বড় ডিসপ্লে এবং পাওয়ারফুল ব্যাটারি।

Android Lava Smartphone Tech News Ticks and Trips বাংলা খবর বাংলা টেক নিউজ

Lava Z66 Smartphone- কিছু দিন আগে ই-কমার্স সাইট Flipkart-এ লাভার এই ফোনটিকে দেখা গিয়েছিল। যদিও কোম্পানি সেইসময় তাদের এই নতুন ফোন সম্পর্কে কোনো প্রকাশ করেনি। ফ্লিপকার্টে লাভা Z66 ফোনের 3GB RAM ও 32GB স্টোরেজের দাম রাখা হয়েছিল 7899 টাকা।

ফ্লিপকার্ট থেকে ফোনটিকে হটাৎ সরিয়ে দেওয়া হয়। এরপর কোম্পানি এই ফোনটিকে তাদের ওয়েবসাইটে 7777 টাকায় অন্তর্ভুক্ত করে। যদিও দাম ছাড়া এই ফোনের স্পেসিফিকেশনের কোন বদল করা হয়নি। কারন ফ্লিপকার্ট ভুল দামে এই ফোনটিকে লঞ্চের আগেই বিক্রির জন্য তাদের ওয়েবসাইট এ অন্তর্ভুক্ত করেছিল।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

Lava Z66 ফিচারঃ

Lava Z66 স্মার্টফোনে 6.08 ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই স্ক্রীন রেজুলেশন 1560পিক্সেল বাই 720পিক্সেল এবং এর আসপেক্ট রেশিও 19:9। এই ফোনে 2.5D কার্ভড স্ক্রিন আছে।কানেক্টিভিটির জন্য এতে পাবেন Bluetooth 4.2 ভার্সন, OTG সাপোর্ট, 3.5mm অডিও জ্যাক দেওয়া হয়েছে। এই ফোনের ওজন 162 গ্রাম।

Lava Z66 Smartphoneফোনটি 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজের সাথে এসেছে। মেমোরি কার্ডের মাধম্যে এর ইন্টারনাল স্টোরেজ 128GB পর্যন্ত বাড়ানো যাবে। এই ফোনে রয়েছে 1.6 গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত octa-core Unisoc প্রসেসর। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেম সাথে এসেছে।

আরও পড়ুনঃ আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

ফটোগ্রাফির জন্য এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ডুয়েল রিয়্যার ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা 13 মেগাপিক্সেল এবং 05 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। আবার সেলফির জন্য এতে 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ক্যামেরায় ফিচার হিসাবে দেওয়া হয়েছে বিউটি মোড, HDR মোড, প্যানোরামা, বার্স্ট মোড, নাইট মোড, টাইম ল্যাপস, স্লো মোশন ইত্যাদি।

এতে দেওয়া হয়েছে 3950mAh পাওয়ার নন-রিমুভাল ব্যাটারি।  চার্জিংয়ের জন্য এতে পাবেন Micro USB পোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।

Lava Z66 ফোনের দামঃ

Lava Z66 ফোনে ডুয়েল 4G ন্যানো সিম সাপোর্ট করবে। 3950mAh ব্যাটারি, ডুয়েল ক্যামেরা ও টর্চ ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। লাভার ওয়েবসাইট অনুযায়ী, ভারতে ফোনটি 7777 টাকায় Amazon ও Flipkart ই-কমার্স ওয়েবসাইট থেকে কিনতে ক্রয় করা যাবে।

ক্রয় করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *