AndroidLenovoReviewTabTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Lenovo Tab P11 7,500mAh ব্যাটারি ও 11 ইঞ্চির ডিসপ্লে নিয়ে লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

Lenovo কোম্পানি একটি নতুন ট্যাবলেট নিয়ে এসেছে ভারতের বাজারে। এই ট্যাবটির নাম হল Lenovo Tab P11 । এর মধ্যে রয়েছে 7500mAh এর ব্যাটারি, 11 ইঞ্চির ডিসপ্লে, এবং Android 10 অপারেটিং সিস্টেম।

Lenovo Tab P11

আরও পড়ুনঃ Molife Sense 510 স্মার্টওয়াচ কলিং ফিচার সহ লঞ্চ হল, দাম খুবই কম

লেনোভো ভারতের বাজারে তাদের প্রোডাক্টের পরিধি আরও বাড়াতে একটি নতুন Lenovo Tab P11 ডিভাইস লঞ্চ করেছে। এই ট‍্যাবলেটটিকে কিছু দিন আগে গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছিল।

এই ট‍্যাবলেটের নামের মতোই এতে 11 ইঞ্চির ডিসপ্লে রয়েছে এবং এছাড়াও এই ট‍্যাবলেটে কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 662 প্রসেসর, 7500mAh ব্যাটারি, এবং 4GB RAM রয়েছে। আগস্ট মাস থেকে Lenovo Tab P11 ট‍্যাবলেটটিকে ই-কমার্স সাইট আমাজন ইন্ডিয়াতে বিক্রির জন্য উপলব্ধ করা হবে।

ভারতের বাজারে এই ট্যাবলেটটিকে একটি মাত্র স্টোরেজ ভেরিয়েন্টের সাথে আনা হয়েছে। এই ট‍্যাবলেটে 4GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। আগস্ট মাস থেকে লেনোভো ট্যাব P11 ট‍্যাবলেটটিকে ই-কমার্স সাইট আমাজন ইন্ডিয়াতে বিক্রির জন্য উপলব্ধ করা হবে। এর দাম রাখা হয়েছে 24,999 টাকা। এটিকে শুধু মাত্র সাদা কালারে পাওয়া যাবে। তবে এই ট‍্যাবলেটের সাথে দেওয়া কীবোর্ড এবং Lenovo Precision Pen 2 Stylus এর দাম কত হবে সেই সম্পর্কে কিছু জানা যায়নি।

আরও পড়ুনঃ OnePlus Nord 2 স্মার্টফন লঞ্চ হল, রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক ডায়মেনসিটি প্রসেসর

Lenovo Tab P11 ফিচার

এই Lenovo Tab P11 ডিভাইসটিতে পাওয়া যাবে 11 ইঞ্চির IPS LCD বিগ ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন হল 1200 পিক্সেল বাই 2000 পিক্সেল, স্ক্রিন টু বডি রেশিও 81.8 শতাংশ এবং 212 ppi পিক্সেল ডেনসিটি।

ফোটোগ্রাফির জন্য Lenovo Tab P11 ডিভাইসের ব‍্যাক প‍্যানেলে 13 মেগাপিক্সেলের রিয়ার ক‍্যামেরা এবং সেলফি ও ভিডিও কলিং এর জন্য এতে 8 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক‍্যামেরা দেওয়া হয়েছে।

লেনোভো ট্যাব P11 ডিভাইসটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে। এর মধ্যে বেবহার করা হয়েছে অক্টাকোর কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 662 প্রসেসর। এতে 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এছাড়া এতে রয়েছে মাইক্রোএসডি কার্ড স্লট। যার সাহায্যে ডিভাইসটির ইন্টারনাল স্টোরেজ 256GB পর্যন্ত বাড়ানো যাবে।

এই ডিভাইসটি 4G LTE সাপোর্ট সহ এসেছে এবং কানেক্টভিটি ফিচার হিসেবে এতে Bluetooth, Wi-Fi, 3.5mm অডিও জ‍্যাক এবং ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এতে 20W ফাস্ট চার্জিং সাপোর্টেড 7,500mAh ব‍্যাটারি দেওয়া হয়েছে। এই ট‍্যাবলেটের ওজন 490 গ্ৰাম।

আরও পড়ুনঃ Oppo Reno 6Z 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার, দেখুন দাম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close